বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘারপাড়ায় আমন ধানের চিটা বেশি – ভোলায় ভূমিহীন নেত্রী বকুল হত্যা এবং পুলিশ কর্তৃক মামলা গ্রহন না করার প্রতিবাদে নাগরিক সমাজের সংবাদ সম্মেলন। কালের খবর কুষ্টিয়ায় অবৈধ ভেজাল গুড় তৈরি কারখানায় অভিযানে জেল-জরিমানা। কালের খবর যশোরের মাটিতেই প্রথম উড়েছিল স্বাধীন বাংলাদেশের পতাকা। কালের খবর শাহজাদপুরে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা। কালের খবর আগামীকাল ছাত্রলীগের সম্মেলন: অনূর্ধ্ব ২৯ বছরেই বন্ধি ছাত্রলীগ বিতর্কমুক্ত ছাত্রলীগের কমিটি উপহার চলন বিলে পানি যাওয়ার সাথে সাথে আমন কেটেই জমিতে সরিষা বুনছেন কৃষক। কালের খবর নজু মুন্সির বাড়ীতে বেআইনিভাবে হাতে আগ্নেয়াস্ত্রসহ বসতঘরে অনধিকার প্রবেশ করে অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। কালের খবর স্বাধীনতা বিরোধী শক্তির অপতৎপরতা প্রতিরোধে এবার মাঠে নামছে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। কালের খবর সখীপুরে হায়দার মাস্টার স্মৃতি ফুটবল টুর্নান্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। কালের খবর
ইকার্দির জোড়া গোলে ইন্টার মিলানের জয়

ইকার্দির জোড়া গোলে ইন্টার মিলানের জয়

ফাইল ছবি

ফর্মে থাকা মাওরো ইকার্দির জোড়া গোলে রোববার রাতে আটলান্টাকে ২-০ গোলে হারিয়েছে ইন্টার মিলান। এতে সিরিআ’র পয়েন্ট তালিকায় জুভেন্টাসকে পেছনে ফেলে দুই নাম্বারে উঠে এসেছে তারা।

চলতি বছরের জুনে ম্যানেজার লুসিয়ানো স্প্যালেটি আসার পর একটি ম্যাচও হারেনি ইন্টার মিলান। দিনের অপর ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জুভেন্টাস সাম্পদোরিয়ার কাছে হেরে যাওয়ায় সুবিধা হয়েছে তাদের। পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে শীর্ষে থাকা নাপোলির থেকে এখন মাত্র ২ পয়েন্ট পিছিয়ে রয়েছে ব্ল্যাক এন্ড ব্লুরা।

ম্যাচের শুরু থেকেই আটলান্টা শিবিরকে ব্যতিব্যস্ত রেখেছিল ইন্টার মিলান। তবে আক্রমণ শানালেও গোলের দেখা পায়নি তারা। প্রথমার্ধ শেষ হয়েছে গোলশুন্য ভাবেই।

দ্বিতীয়ার্ধের ৫১তম মিনিটে আন্তোনিও কেনদ্রেভপার কর্নার থেকে দুর্দান্ত এক হেডে বল জালে জড়ান ইকার্দি। এর নয় মিনিট পর (৬০তম মিনিটে) দলকে আবারও আনন্দে ভাসান ইন্টার অধিনায়ক। এবার দানিলো ডি’এমব্রোসিওর ক্রস থেকে বল পেয়ে গোল করেন এই আর্জেন্টাইন। এটি চলতি মৌসুমের ১৩ ম্যাচে তার ১৩তম গোল।

ইকার্দি অবশ্য এই সংখ্যাটা বাড়িয়ে নিতে পারতেন আরও। আটলান্টার গোলরক্ষক অ্যাত্রিত বেরিশা তারে বেশ কয়েকটি শট ঠেকিয়ে দিয়েছেন। ঠেকিয়েছেন নিশ্চিত গোল হতে যাওয়া একটি হেডও।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com