শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর
ফতুল্লা মডেল থানার ওসি শ্রেষ্ঠ অফিসারের পুরস্কার লাভ

ফতুল্লা মডেল থানার ওসি শ্রেষ্ঠ অফিসারের পুরস্কার লাভ

কালের খবর প্রতিবেদক :নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের আয়োজিত মঙ্গলবার(১৩র্মাচ) মাসিক কল্যান সভায় আবারও ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ সদ্য পদোন্নতি সহকারী পুলিশ সুপার মো.কামাল উদ্দিন ও এস,আই শাফিউল আলম এবং মোজাহারুল ইসলাম জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে সম্মাননার পুরস্কার লাভ করেছে।
পুলিশ সূত্রে জানাযায়, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মঈনুলহক পিপিএম যে দিন থেকে নারায়ণগঞ্জ জেলায় যোগদান করেছে। সেই থেকেই তিনি পুলিশের কর্ম দক্ষতার পুরস্কারের ব্যবস্থা করেন। এই পুরস্কার দেয়ার লক্ষ্যে সে মাসিক কল্যাণ সভা করে অফিসারদের কাজের প্রেরনা বৃদ্ধির লক্ষে পুরস্কার দিয়ে আসছেন। প্রতি মাসেই ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামাল উদ্দিন পুরস্কার পেয়ে আসছে। তার দারোগারাও পুরস্কার পেয়ে আসছে। তিনি যোগদানের পর থেকেই সে জেলার সেরা ও,সি হিসেবে নিজেকে শক্ত ভিত্তিতে দাড় করাতে পেরেছেন। তিনি ২০১৬ সালের ১৫ মার্চ যোগদান করে ফতুল্লা মডেল থানা হালচিত্র পরিবর্তন করে সবার দৃষ্টি কাড়ে। আরো মাত্র দুইদিন হলে দুই বছর পূর্ন হবে ফতুল্লা মডেল থানায় আসা। সে যা করেছে তা আর কোন অফিসার ইনচার্জ করতে পারেনি এমনটাই বলছেন সাধারন জনগন। সাধারন জনগন, রাজনীতিবীদ, ব্যবসায়ী ও সাংবাদিক জনপ্রতিনিধিদের সাথে সর্ব বিয়ষ তাল মিলিয়ে চলে ফতুল্লা থানার সবকিছু পরিবর্তন করেছে। তিনি সবার প্রিয় শ্রদ্ধার মানুষ হিসেবে সবার মন জয় করতে পেরেছেন। তিনি এই থানায় এসে পুলিশের সর্ব”ে”া পদক পিপিএম, সহকারী পুলিশ সুপার হিসেবে পদোন্নতি লাভ করেছে।নিন্মে তার কর্মজীবন ও কর্ম স্থানের বিবরন দেয়া হলো: ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন পিপিএম, সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি লাভ করেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রনালয়, পুলিশ-১ শাখার স্মারক নং- ৪৪.০০.০০০০.০৯৪.০৬.০০১.১৮-২৯৯, তারিখ- ০৬ মার্চ ২০১৮ খ্রিস্টাব্দে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারী সচিব জনাব ফারজানা জেসমিন এর স্বাক্ষতির প্রজ্ঞাপনে তাকে পুলিশ পরিদর্শক (নিঃ) হতে বিসিএস (পুলিশ) ক্যাডারের সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি প্রদান করেন। তিনি ২৫ সেপ্টেম্বর ১৯৮৯ খ্রিঃ সরাসরি এসআই (নিঃ) হিসেবে চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) তে যোগদান করে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যাত্রা শুরু করেন। তিনি ২০০৪ সালে এসআই (নিঃ) হতে পুলিশ পরিদর্শক (নিঃ) পদে পদোন্নতি লাভ করে জয়পুরহাট জেলার সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। পরবর্তীতে তিনি ডিএমপি, ঢাকার নিউ মার্কেট, গুলশান ও ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থানা এবং সর্বশেষ ১৫ মার্চ ২০১৬ খ্রিঃ তিনি ফতুল্লা মডেল থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে একজন কর্মঠ ও ন্যায় পরায়ন পুলিশ অফিসার হিসেবে পুলিশ বাহিনীতে এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেন। পেশাগত দায়িত্ব পালনে সাহসিকতা ও সেবার স্বীকৃতি স্বরূপ পুরস্কার হিসাবে ৮ই জানুয়ারী ২০১৮ খ্রিঃ তিনি পুলিশ বাহিনীর সর্বোচ্চ পুরস্কার প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদক লাভ করেন। তিনি গতকাল মঙ্গলবার জেলার শ্রেষ্ঠ ও,সি হিসেবে কল্যান সভা হতে সম্মাননার পুরস্কার লাভ করেছে।
এস,আই শাফিউল আলম মাদক উদ্ধার ওয়ারেন্ট তামিল সহ ভালো পারফমের জন্য এবং এস,আই মোজহারুল ইসলাম মামলার রহস্য উন্মোচনে শ্রেষ্ঠ এস,আই হিসেবে এই সভা হতে পুরস্কার লাভ করেছে।
ফতুল্লাবাসীর সচেতন মহল বলেন, ও,সি কামালউদ্দিন শুরু থেকে শেষ পর্যন্ত তিনি সেরা ও,সি‘র পুরস্কার গ্রহন করছেন। তাঁর স্থানে নতুন যিনি আসবে তার মতো এমন হতে হলে তার কাজগুলো অনুসর করতে হবে। ফতুল্লার গর্বিত অফিসার ইনচার্জ কামাল উদ্দিন। তাকে নিয়ে দেশ ও জাতি গর্ব করতে পারবেন। সেরা মানুষ সেরা পারফম দেখিয়ে এ এস,পি পদে বদলী হবেন। তিনি দল মতের উর্ধ্বে সরকারের আমলা হিসেবে যথেষ্ট দক্ষ অফিসার । বিচোক্ষনতায় ফতুল্লা শাসন ভার চালাচ্ছেন কামাল উদ্দিন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com