শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডাব বিক্রি করে যিনি করছেন অনুপম সমাজসেবা নবীনগরে শারদীয় দুৃর্গোৎসব উপলক্ষে বস্ত্র বিতরণ ঠাকুরগাঁওয়ের ১১ ইউপিতে নৌকা প্রতীক পেয়েছেন যারা গোপালগঞ্জে এলপি গ্যাসের বাজারে নৈরাজ্য শারদীয় দূর্গোৎসবের শুভ মহা অষ্টমী নবীনগর সদরকে যাানজট মুক্ত রাখতে উপজেলা প্রশাসনের বিশেষ অভিযান। কালের খবর সীতাকুণ্ডে আ’লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর মেহেরপুরের আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত। কালের খবর নবীনগর সদর বাজারের ময়লায় দূষণ হচ্ছে পরিবেশ দখল হচ্ছে তিতাস নদী!। কালের খবর বাঞ্ছারামপুরে সীমা লঙ্ঘন করে বালু উত্তোলন গ্রামবাসীও বালুমহালের সঙ্গে সংঘর্ষের আশঙ্কা। কালের খবর
রাস্তা বন্ধ করে সমাবেশ করলে পুলিশ হস্তক্ষেপ করবেই’..সেতুমন্ত্রী

রাস্তা বন্ধ করে সমাবেশ করলে পুলিশ হস্তক্ষেপ করবেই’..সেতুমন্ত্রী

কালের খবর প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ কোথাও রাস্তা বন্ধ করে সভা সমাবেশ করে না। একটি নির্দিষ্ট স্থানে সমাবেশ করে।

কিন্তু বিএনপি প্রেস ক্লাবের মতো একটা গুরুত্বপূর্ণ স্থানে রাস্তা বন্ধ করে সমাবেশ করতে গেলে পুলিশ হস্তক্ষেপ করবেই। কারণ, রাস্তা বন্ধ করে দেওয়া বেআইনি। আর পুলিশ কাউকে বেআইনি কাজ করতে দেবে না।


শুক্রবার সকালে নারায়াণগঞ্জের নতুন কোর্ট এলাকায় রোডস অ্যান্ড হাইওয়ের সড়কের উন্নয়ন কাজের পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, পুলিশ পলাতক আসামিদের ধরেছে। এমনিতেই মামলার এসব আসামিরা পালিয়ে থাকে, আবার সভা সমাবেশ করে। সমাবেশ শেষে পুলিশ আসামিদের গ্রেপ্তার করেছে, এটা তো তাদের কাজ।

সেতুমন্ত্রী বলেন, নারায়ণগঞ্জের এ সড়কের মতো সব সড়কেই ভালো মানের কাজ চলছে। ভালো কাজের ভালো ফল, মন্দ কাজের জন্য শাস্তি থাকবে।

তিনি বলেন, নির্বাচনে আচরণবিধি মেনে চলা হচ্ছে কিনা সেটা দেখা অবশ্যই নির্বাচন কমিশনের দায়িত্ব। নির্বাচন কমিশিনের আরণবিধি মেনেই সব দলকে নির্বাচনী কর্মকান্ড চালাতে হবে।

জেলা প্রশাসন, রোডস অ্যান্ড হাইওয়ে এবং পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কালের খবর -/৯/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com