রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০৩:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অসাধুরা সখিপুর পিডিবি অফিস ঠিকাদারকে জড়িয়ে কর্মকর্তাদের বিতর্কিত করার অপ-চেষ্টা করছে। কালের খবর চট্টগ্রাম সিএমপি, ইপিজেড থানা পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযানের মাধ্যমে চোরাই মটর সাইকেল উদ্ধারসহ গ্রেফতার-০৫। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের নতুন চেয়ারম্যান হলেন ইয়াতসিংহ শুভ। কালের খবর থানায় আটক করে নারীকে নির্যাতনের অভিযোগ পুলিশের বিরুদ্ধে। কালের খবর ঠাকুরগাঁও রুহিয়ায় কমিউনিটি ক্লিনিক এর উদ্বোধন। কালের খবর সখীপুরে হত্যা মামলার আসামি গ্রেপ্তার। কালের খবর নদী দখলের মহোৎসব : কমিশনের অভিযোগ আমলে নিতে হবে। কালের খবর মহানবী হযরত মুহাম্মদ(সা:) এর জন্মদিন উপলক্ষে ঈদে মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে র‌্যালি। কালের খবর কুষ্টিয়ায় সরকার নির্ধারিত দামে মিলছে না পণ্য, বেশি দামে বিক্রি হচ্ছে আলু ও পেঁয়াজ। কালের খবর সিরাজগঞ্জ-৩ আসনে শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বরে বীর মুক্তিযোদ্ধা ডাঃ হোসেন মুনসুরর। কালের খবর
চিফ হুইপকে হত্যাচেষ্টা অস্ত্রসহ যুবক আটক

চিফ হুইপকে হত্যাচেষ্টা অস্ত্রসহ যুবক আটক

কালের খবর প্রতিবেদক :জাতীয় সংসদের চিফ হুইপ ও পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য আ স ম ফিরোজকে হত্যার চেষ্টার অভিযোগে মো. রনি (৩০) নামে এক যুবককে রাম দাসহ আটক করা হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে বাউফল উপজেলা পরিষদ অডিটরিয়ামে চিফ হুইপের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা তাকে আটক করেন।

আটক রনি বাউফল পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মো. জাহাঙ্গির হোসেনের ছেলে।

পুলিশ জানায়, বিকেলে বাউফল উপজেলা পরিষদের অডিটরিয়ামে বাউফল উপজেলা শিক্ষা কমিটির সভা চলাকালীন ওই যুবক (রনি) সভাকক্ষে চিফ হুইপের সঙ্গে কথা বলার জন্য কয়েকবার ঢোকার চেষ্টা করে ব্যর্থ হয়। শিক্ষা কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে সভায় তখন উপস্থিত ছিলেন আ স ম ফিরোজ। এক পর্যায়ে পুলিশকে ধাক্কা দিয়ে ভেতরে ঢুকে চিফ হুইপের কাছাকাছি যাবার চেষ্টা করলে চিফ হুইপের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা তাকে আটক করেন। এ সময় আটক ওই যুবকের কাছ থেকে একটি ধারালো রাম দা, গাঁজা, একটি অ্যান্ড্রোয়েড মোবাইল ফোন এবং দুই হাজার টাকা জব্দ করা হয়।

বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার বলেন, ৭ই মার্চ উপলক্ষে র্যালি এবং বিভিন্ন প্রোগ্রামের কারণে চিফ হুইপ সারাদিনই নেতাকর্মী দ্বারা পরিবেষ্টিত ছিলেন। দুপুরের পর যখন নেতাকর্মীরা বাড়ি ফিরে যান ঠিক তখনই এই ঘটনা। এটা গভীর একটি ষড়যন্ত্রের অংশ।

চিফ হুইপ আ স ম ফিরোজ উদ্বেগ প্রকাশ করে বলেন, আমাকে পরিকল্পিতভাবে হত্যার জন্যই ওই যুবককে এখানে পাঠানো হয়েছে।

শিক্ষা কমিটির ওই সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, বাউফল উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. রিয়াজুল হকসহ শিক্ষা কমিটির অপর সদস্যরা।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ওই যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় সম্ভাব্য সকল বিষয় গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com