শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর
চিফ হুইপকে হত্যাচেষ্টা অস্ত্রসহ যুবক আটক

চিফ হুইপকে হত্যাচেষ্টা অস্ত্রসহ যুবক আটক

কালের খবর প্রতিবেদক :জাতীয় সংসদের চিফ হুইপ ও পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য আ স ম ফিরোজকে হত্যার চেষ্টার অভিযোগে মো. রনি (৩০) নামে এক যুবককে রাম দাসহ আটক করা হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে বাউফল উপজেলা পরিষদ অডিটরিয়ামে চিফ হুইপের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা তাকে আটক করেন।

আটক রনি বাউফল পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মো. জাহাঙ্গির হোসেনের ছেলে।

পুলিশ জানায়, বিকেলে বাউফল উপজেলা পরিষদের অডিটরিয়ামে বাউফল উপজেলা শিক্ষা কমিটির সভা চলাকালীন ওই যুবক (রনি) সভাকক্ষে চিফ হুইপের সঙ্গে কথা বলার জন্য কয়েকবার ঢোকার চেষ্টা করে ব্যর্থ হয়। শিক্ষা কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে সভায় তখন উপস্থিত ছিলেন আ স ম ফিরোজ। এক পর্যায়ে পুলিশকে ধাক্কা দিয়ে ভেতরে ঢুকে চিফ হুইপের কাছাকাছি যাবার চেষ্টা করলে চিফ হুইপের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা তাকে আটক করেন। এ সময় আটক ওই যুবকের কাছ থেকে একটি ধারালো রাম দা, গাঁজা, একটি অ্যান্ড্রোয়েড মোবাইল ফোন এবং দুই হাজার টাকা জব্দ করা হয়।

বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার বলেন, ৭ই মার্চ উপলক্ষে র্যালি এবং বিভিন্ন প্রোগ্রামের কারণে চিফ হুইপ সারাদিনই নেতাকর্মী দ্বারা পরিবেষ্টিত ছিলেন। দুপুরের পর যখন নেতাকর্মীরা বাড়ি ফিরে যান ঠিক তখনই এই ঘটনা। এটা গভীর একটি ষড়যন্ত্রের অংশ।

চিফ হুইপ আ স ম ফিরোজ উদ্বেগ প্রকাশ করে বলেন, আমাকে পরিকল্পিতভাবে হত্যার জন্যই ওই যুবককে এখানে পাঠানো হয়েছে।

শিক্ষা কমিটির ওই সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, বাউফল উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. রিয়াজুল হকসহ শিক্ষা কমিটির অপর সদস্যরা।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ওই যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় সম্ভাব্য সকল বিষয় গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com