শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
উদঘাটিত হলো হলি উৎসবে প্রাণ যাওয়া রওনক হত্যার রহস্য

উদঘাটিত হলো হলি উৎসবে প্রাণ যাওয়া রওনক হত্যার রহস্য

কালের খবর প্রতিবেদক :উদঘাটিত হলো রাজধানীর শাখাঁরীবাজার হলি উৎসবে প্রাণ যাওয়া কলেজছাত্র রওনক হত্যার রহস্য। পুলিশি তদন্তে বেরিয়ে এলো এই হত্যাকাণ্ডের নেপথ্যে রয়েছে ত্রিভূজ প্রেমের কাহিনী।
মঙ্গলবার ডিএমপি মিডিয়া সেন্টারে প্রেস ব্রিফিংয়ে লালবাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইব্রাহীম খান এমন তথ্য জানিয়েছেন।
মোহাম্মদ ইব্রাহীম খান জানান, এ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের মধ্যে পাঁচজনকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- রিয়াজ আলম ওরফে ফারহান, মোঃ ফাহিম আহম্মেদ ওরফে আব্রো, মোঃ ইয়াসিন আলী, মোঃ আল আমিন ওরফে ফারাবী খাঁন ও মোসাঃ লিজা আক্তার ওরফে মাইসা আলম। হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়েছে। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করেছে।
রওনক হত্যা রহস্য উদঘাটন সম্পর্কে ইব্রাহীম খান বলেন, মাইশা নামের এক মেয়ের সঙ্গে রওনকের সম্পর্ক ছিল। রওনক ওই সম্পর্ক ছিন্ন করে তুহু নামক এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে। তুহুকে অপর এক ছেলেও পছন্দ করত। এ বিষয় নিয়ে ভিকটিম রওনকের সঙ্গে ওই ছেলের কথা কাটাকাটি ও উত্যপ্ত বাক্য বিনিময়সহ ঘটনার সূত্রপাত হয়। ওই ছেলে রওনকের ওপর প্রতিশোধ নিতে হলি উৎসবকে বেছে নেয়। রওনককে হলি উৎসবে আনার জন্য মাইশাকে ব্যবহার করে ওই ছেলে।
তিনি জানান, ১ মার্চ ওই ছেলে তার বন্ধুদের একটি গ্রুপ নিয়ে ঘটনার ৩০-৪০ মিনিট পূর্বে লক্ষীবাজার কেএফসির সামনে একত্রিত হয়ে প্রতিশোধ নেয়ার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী ৩-৪টি ছুরি সংগ্রহ করে। পরবর্তী সময়ে রওনক তার ৭-৮ জন বন্ধুসহ শনি মন্দিরের সামনে আসলে পূর্বের পরিকল্পনা অনুযায়ী ঘাতকরা রওনককে একপাশে ডেকে নিয়ে যায়।
তিনি আরো বলেন, এক পর্যায়ে তারা ইচ্ছাকৃতভাবে রওনকের সঙ্গে বাকবিতণ্ডায় লিপ্ত হয়। এ সময় ১০-১৫ জন রওনককে এলোপাথারি চরথাপ্পর মারতে থাকে। এদের মধ্যে কয়েকজন ছেলে ছুরি দিয়ে উপুর্যুপুরি আঘাত করে। পরবর্তী সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় রওনক মারা যায়।
ডিসি লালবাগ আরো বলেন, হত্যাকাণ্ডের সাথে জড়িত অন্যান্য ব্যক্তিদের সনাক্ত করা হয়েছে। তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। অচিরেই তাদের গ্রেফতার করা সম্ভব হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com