শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
কঠিন রোগে আক্রান্ত ইরফান খান !

কঠিন রোগে আক্রান্ত ইরফান খান !

 

 

 

 

 

কালের খবর ডেস্ক :

ইরফান কঠিন রোগে আক্রান্ত। কিন্তু কী রোগ সে সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।
নিজের টুইটার হ্যান্ডেলে ইরফান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। ‘হিন্দি মিডিয়াম টু’-এর শুটিং শুরু করার কথা তাঁর। দীপিকা পাডুকনের সঙ্গেই হিন্দি মিডিয়াম পার্ট টু-এ অভিনয় করবেন ইরফান খান। কিন্তু, একদিকে দীপিকা যখন কাধের চোট নিয়ে অসুস্থ, তখন ইরফান খানও কিন্তু একেবারেই ভাল নেই। আর সেই খবর ভক্তদের নিজেই জানিয়েছেন ইরফান।
সম্প্রতি টুইটারে একটি পোস্ট শেয়ার করেন ইরফান খান। যেখানে তিনি জানান, তাঁর শরীর ভাল নেই। বেশ কঠিন অসুখে আক্রান্ত তিনি। অসুখ সারিয়ে সুস্থ হয়ে উঠতে ভক্তরা যান তাঁকে সাহায্য করেন, তাঁর পাশে থাকেন, সেই আবেদনও জানিয়েছেন ইরফান।

তিনি বলেন, তাঁর শরীর খারাপ নিয়ে যেন কোনও ধরনের গুজব না ছড়ানো হয়, সেই আবেদনও জানিয়েছেন তিনি। তাঁকে সুস্থ করে তুলতে তাঁর পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা সব সময় পাশে আছেন বলেও সোশ্যাল সাইটে জানিয়েছেন ইরফান। আর তাই, এবার সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে ভক্তদের দোয়া চান বলে জানান ৫১ বছরের ইরফান খান।

কালের খবর -/৫/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com