শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মণিরামপুরে কাভার্ড ভ্যানের চাপায় পিতা পুত্রসহ নিহত ৫। কালের খবর সখীপুরে নাশকতা চেষ্টা মামলায় বিএনপির ৪ নেতা গ্রেপ্তার। কালের খবর সখীপুরে ফাঁসিতে ঝুঁলে যুবকের আত্মহত্যা। কালের খবর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নোমানী, সম্পাদক সোহেল। কালের খবর রবীন্দ্র কাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার অনন্য ক্ষেত্র- সংস্কৃতি প্রতিমন্ত্রী। কালের খবর ভোলার ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে নৃশংস হত্যা ও বড় বোন মুকুল বেগম জখমে ক্ষত-বিক্ষত। কালের খবর সিরাজগঞ্জে দ্রুত এগিয়ে চলছে মডেল মসজিদ নির্মাণ কাজ। কালের খবর বাঘারপাড়ার গাছিরা ব্যাস্ত সময় পার করছে খেজুর গাছ পরিচর্যায়। কালের খবর এসএসসি পরীক্ষায় পাসের হারে শীর্ষে যশোর বোর্ড। কালের খবর অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর
কঠিন রোগে আক্রান্ত ইরফান খান !

কঠিন রোগে আক্রান্ত ইরফান খান !

 

 

 

 

 

কালের খবর ডেস্ক :

ইরফান কঠিন রোগে আক্রান্ত। কিন্তু কী রোগ সে সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।
নিজের টুইটার হ্যান্ডেলে ইরফান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। ‘হিন্দি মিডিয়াম টু’-এর শুটিং শুরু করার কথা তাঁর। দীপিকা পাডুকনের সঙ্গেই হিন্দি মিডিয়াম পার্ট টু-এ অভিনয় করবেন ইরফান খান। কিন্তু, একদিকে দীপিকা যখন কাধের চোট নিয়ে অসুস্থ, তখন ইরফান খানও কিন্তু একেবারেই ভাল নেই। আর সেই খবর ভক্তদের নিজেই জানিয়েছেন ইরফান।
সম্প্রতি টুইটারে একটি পোস্ট শেয়ার করেন ইরফান খান। যেখানে তিনি জানান, তাঁর শরীর ভাল নেই। বেশ কঠিন অসুখে আক্রান্ত তিনি। অসুখ সারিয়ে সুস্থ হয়ে উঠতে ভক্তরা যান তাঁকে সাহায্য করেন, তাঁর পাশে থাকেন, সেই আবেদনও জানিয়েছেন ইরফান।

তিনি বলেন, তাঁর শরীর খারাপ নিয়ে যেন কোনও ধরনের গুজব না ছড়ানো হয়, সেই আবেদনও জানিয়েছেন তিনি। তাঁকে সুস্থ করে তুলতে তাঁর পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা সব সময় পাশে আছেন বলেও সোশ্যাল সাইটে জানিয়েছেন ইরফান। আর তাই, এবার সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে ভক্তদের দোয়া চান বলে জানান ৫১ বছরের ইরফান খান।

কালের খবর -/৫/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com