বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ,পাগল প্রায় বাবা মা নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর যশোরের অভয়নগরে ৮ বছরের শিশু কে ধর্ষণের পর হত্যা, ঘাতক পুলিশের হাতে আটক। কালের খবর ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর
কঠিন রোগে আক্রান্ত ইরফান খান !

কঠিন রোগে আক্রান্ত ইরফান খান !

 

 

 

 

 

কালের খবর ডেস্ক :

ইরফান কঠিন রোগে আক্রান্ত। কিন্তু কী রোগ সে সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।
নিজের টুইটার হ্যান্ডেলে ইরফান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। ‘হিন্দি মিডিয়াম টু’-এর শুটিং শুরু করার কথা তাঁর। দীপিকা পাডুকনের সঙ্গেই হিন্দি মিডিয়াম পার্ট টু-এ অভিনয় করবেন ইরফান খান। কিন্তু, একদিকে দীপিকা যখন কাধের চোট নিয়ে অসুস্থ, তখন ইরফান খানও কিন্তু একেবারেই ভাল নেই। আর সেই খবর ভক্তদের নিজেই জানিয়েছেন ইরফান।
সম্প্রতি টুইটারে একটি পোস্ট শেয়ার করেন ইরফান খান। যেখানে তিনি জানান, তাঁর শরীর ভাল নেই। বেশ কঠিন অসুখে আক্রান্ত তিনি। অসুখ সারিয়ে সুস্থ হয়ে উঠতে ভক্তরা যান তাঁকে সাহায্য করেন, তাঁর পাশে থাকেন, সেই আবেদনও জানিয়েছেন ইরফান।

তিনি বলেন, তাঁর শরীর খারাপ নিয়ে যেন কোনও ধরনের গুজব না ছড়ানো হয়, সেই আবেদনও জানিয়েছেন তিনি। তাঁকে সুস্থ করে তুলতে তাঁর পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা সব সময় পাশে আছেন বলেও সোশ্যাল সাইটে জানিয়েছেন ইরফান। আর তাই, এবার সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে ভক্তদের দোয়া চান বলে জানান ৫১ বছরের ইরফান খান।

কালের খবর -/৫/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com