শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
‘জীবনকে ভালবাসুন, মাদক থেকে দুরে থাকুন’

‘জীবনকে ভালবাসুন, মাদক থেকে দুরে থাকুন’

কালের খবর প্রতিবেদক : ‘জীবনকে ভালবাসুন, মাদক থেকে দুরে থাকুন’ এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলা তথ্য অধিদপ্তর ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত হলো প্রেস ব্রিফিং।

১ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসন কার্যালয়ের কনফারেন্স লাউঞ্জে উক্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রট মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে প্রেস ব্রিফিং এ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা জিরাজ-উদ-দৌলা ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক বিপ্লব কুমার মোদক।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণে করণীয় বিষয়ে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন কর্মকর্তাগণ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com