বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
মায়ের মৃতদেহর সঙ্গে ৩০ বছর

মায়ের মৃতদেহর সঙ্গে ৩০ বছর

কালের খবর ডেস্ক: সম্প্রতি ইউক্রেনের একটি বাসা থেকে ৭৭ বছর বয়সী এক নারীকে উদ্ধার করা হয়েছে। তিনি তার মায়ের মৃতদেহ মমি করে ৩০ বছর নিজের সঙ্গে রেখেছেন।

ডেইলি মেইল জানায়, প্রতিবেশীদের দেওয়া তথ্যের ভিত্তিতে ইউক্রেনের মাইকোলেইভ ওই বাসা থেকে সোফায় শোয়ানো অবস্থায় মায়ের মমি উদ্ধার করে পুলিশ। মরদেহটি কাগজের স্তপের একটি ঘরের মধ্যে রাখা ছিল।

পুলিশ সূত্রে জানা যায়, মরদেহটির মাথাসহ পুরো শরীর সাদা পোশাক পরানো ছিল। তার পায়ে ছিল সবুজ মোজা ও নীল জুতা। মেঝেতে পড়ে থাকা অবস্থায় তার মেয়েকে জীবিত উদ্ধার করা হয়। ওই নারীর দুই পা পক্ষাঘাতগ্রস্ত ছিল। ওই বাসায় পানি, গ্যাস বা বিদ্যুৎ সংযোগও ছিল না।

পুলিশ জানায়, বৃদ্ধা ওই নারী সরকারি ভাতা পেতেন। বাসায় তিনি একাই বসবাস করতেন। প্রতিবেশীদের সঙ্গেও তার কোনো যোগাযোগ ছিল না। এমনকি তিনি কখনও দরজা খুলতেন না।

প্রতিবেশীরাই তাকে দেখভাল করতেন ও খাবার দিতেন। তবে এতোদিনে কেউ ধরতে পারেননি তিনি মায়ের লাশের সঙ্গে বসবসাস করছেন।

পুলিশ ওই মমি করা লাশটি উদ্ধার করে ফরেনসিক বিশেষজ্ঞদের কাছে পাঠিয়েছে। এ ছাড়া ওই নারীকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com