রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতির মৃত্যুতে বিএমএসএফ’র শোক। কালের খবর কদমতলীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ ও হামলা পুলিশ নীরব
শ্রীদেবীর কাছে সেটা ছিল রাম গোপালের ‘প্রেমপত্র’

শ্রীদেবীর কাছে সেটা ছিল রাম গোপালের ‘প্রেমপত্র’

 

 

 

 

 

 

 

 

 

            কালের খবর ডেস্ক :

মনে হচ্ছে নিজেই যেন আত্মহত্যা করছি। বলিউড সুপারস্টার শ্রীদেবীর মৃত্যুতে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন চিত্র নির্মাতা রাম গোপাল বর্মা। কোটি কোটি ভক্তের সঙ্গে তিনিও বেদনায় মুষড়ে পড়েছেন শ্রীদেবীর মৃত্যুতে। এক টুইট বার্তায় তিনি লিখেছেন, এর চেয়ে কি আরো করুণভাবে কারো জীবনের ইতি ঘটতে পারে, আরও কোনো মর্মান্তিকভাবে? আমার মনে হচ্ছে আমিই যেন নিজেকে হত্যা করছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রীদেবীর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে এসব কথা বলেছেন তিনি। উল্লেখ্য, বেশ কিছু তেলুগু ছবিতে শ্রীদেবীর সঙ্গে তিনি কাজ করেছেন। শ্রীদেবীর সঙ্গে তার চমৎকার মুহূর্ত শেয়ার করেছেন। তাদের মধ্যে চমৎকার সম্পর্কও তৈরি হয়েছিল। রাম গোপাল বর্মার সঙ্গে সেই সম্পর্কের টান ধরে, যখন তিনি তার আত্মজীবনী ‘গানস অ্যান্ড থাইস’-এ কিছু তথ্য তুলে ধরেন। তিনি ওই বইয়ে লিখেছেন, শ্রীদেবীর ‘রোল’কে কমিয়ে দিয়েছিলেন বনি কাপুর। তিনি বিয়ের পর শ্রীদেবীকে শুধু গৃহিনী বানিয়ে রেখেছিলেন। এক পর্যায়ে ‘শ্রীদেবী’ নাম দিয়ে একটি ছবি নির্মাণ করেন রাম গোপাল বর্মা। এর ফলে তাকে লিগ্যাল নোটিশ পাঠান বনি কাপুর। এতে ব্যাখ্যা চওয়া হয়, ওই ছবি তার স্ত্রী শ্রীদেবীকে উদ্দেশ্য করে নির্মিত কিনা। সে সময় পেরিয়ে গেছে। এখন অন্য কোটি মানুষের মতো নিজের কষ্ট, ক্ষোভকে সামলাতে পারছেন না রাম গোপাল। তাই হয়তো তিনি ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন, তার জীবনের যেন ইতি ঘটে। তিনি আরেক টুইটে বলেছেন, শ্রীদেবীর বিষয়ে লোকজন সবসময় কথা বলে। তারা তার শরীরের সৌন্দর্য নিয়ে কথা বলে। তার চোখের আবেগী চাহনি নিয়ে কথা বলে। তার সেন্সেশনাল ঠোঁট নিয়ে কথা বলে। তার কোমড় নিয়ে গবেষণা করে। তার বর্জনাদী উরু নিয়ে কথা বলে। আর এখন! এখন তারা তার মৃতদেহ নিয়ে কথা বলে। তার রক্তে এলকোহল পাওয়া গিয়েছিল তা নিয়ে কথা বলে। আলোচনা করে তার ফুসফুসে পানি জমে গিয়েছিল বলে। তারা আলোচনা করে তার পাকস্থলিতে কি কি ছিল…হায় ঈশ্বর! এখানেই শেষ নয়। রাম গোপাল বর্মা শ্রীদেবীকে নিয়ে আরো টুইট করেছেন। শেয়ার করেছেন বিরল কিছু ছবি। টুইটে তিনি আরো লিখেছেন, এখন যতটা ঘৃণা করি, ঈশ্বরকে আগে কখনো ততটা ঘৃণা করি নি। সবচেয়ে উজ্বল আলো নিভে গেছে। আমার হৃদয় বনি কাপুরকে স্পর্শ করছে। শ্রীদেবী কি আসলেই মারা গেছেন? কেউ কি আমাকে জাগাতে পারেন? কেউ কি আমাকে বলতে পারেন এটা কোনো সত্য খবর নয়, এটা একটি দুঃস্বপ্ন?
আরেক টুইটে রাম গোপল লিখেছেন, তুমি কেন কাঁদছ শ্রীদেবী? তুমি যা করেছো আমরা তো সেটাই করবো। আমার চলচ্চিত্রে আসার একটিই কারণ। তাহলো আমার ইচ্ছে খুব কাছ তেকে তাকে দেখা। ‘ক্ষনা ক্ষনম’ ছবিটিই হলো শ্রীদেবীর কাছে আমার প্রেমপত্র। এই বালাজি আপনি কেন তাকে আমার কাছ থেকে নিয়ে গেলেন, কেন আমাকে এখানে ফেলে গেলেন?

কালের খবর  /২৭/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com