সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী’র ফুডপ্যাক বিতরণ। কালের খবর বন্যা দুর্গত মানুষের পাশে জগন্নাথপুর থানা পুলিশ। কালের খবর খ্যাতিমান সাংবাদিক সানাউল্লাহ নূরীর মৃত্যুবার্ষিকী। কালের খবর কুষ্টিয়ায় এশিয়ান টিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা। কালের খবর জগন্নাথপুরে অব্যাহত ভারী বর্ষণ ও ঢলের পানিতে বড় বন্যার শঙ্কা। কালের খবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর
জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর

জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর

 

মিজানুর রহমান মিজান, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি, কালের খবর :: সুনামগঞ্জের জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামে এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু হয়েছে। তরুণ সমাজ সেবক অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যর খবর পাওয়া পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই ও বন্ধুগন মৃত্যুর খবর জানিয়ে পোষ্ট দিতে থাকেন।
জানা যায়, পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের আয়ুব আলীর ৩য় ছেলে হাফিজুর রহমান (৩০) আলবেনীয়া থেকে গ্রীস যাওয়ার অসুস্থ্য হয়ে মৃত্যু বরণ করে। তার বড় ভাই আবিদুর রহমান দীর্ঘ দিন ধরে গ্রীসে থেকে পরিবারের চালিয়ে যাচ্ছেন। পরিবারের স্বচ্ছতা আনতে তার ছোট ভাইকে হাফিজুর রহমানকে ইউরোপের দেশ কসবো থেকে আলবেনীয়া হয়ে গ্রীসে নিতে চাইছিলেন। গত ২২ এপ্রিল মারা যাওয়ার পর এতদিন হিমঘরে রাখার পর তার মরদেহ শুক্রবার (৭জুন) সকালে দেশে আনা হয়। দেশে লাশ আসার পর এক নজর দেখার জন্য এলাকার জনসাধারন ঝড়ো হন তার বাড়ীতে। সদা হাসি উজ্জল এই তরুণের মৃত্যুতে শোক প্রকাশ করেন এলাকার সকল প্রকার জনসাধারন। উপার্জনক্ষম একজন সদস্যকে হারিয়ে তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। শুক্রবার বাদ আছর গোতগাঁও বড় জামে মসজিদের সামনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাপন করা হয়। এ সময় উপজেলা বিএনপি নেতা আবু মিয়া, মুনসুর মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম দলের রাসেল বস্ক, উপজেলা যুবদলের আহ্বায়ক সদস্য মো. আল আমীন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান মিজান, আশরাফুল হক, শামীম আহমদ, সুনামগঞ্জ জেলা ছাত্রদল সদস্য মো. আবু তালেব, উপজেলা ছাত্রদল নেতা তারেক আহমদ মিটু, কাদির মিয়া, রুহুল আমীন প্রমুখ।
এ ব্যাপারে রাজনৈতিক সহযোদ্ধা মো. আল আমিন জানান, হাফিজুর রহমান ছাত্র দলের ছাত্র রাজনৈতির শুরু থেকে আমার সাথে ছিল। সে মেধাবী ও দক্ষ মাঠকর্মী ছিল। রাজনৈতিক মাঠে সকলের সাথে ভাল ব্যবহার চলাফেলায় নেতা কর্মীদের মন জয় করে সকলের কাছে প্রিয় পাত্র হয়ে উঠেছিল। সে আমার রাজনৈতিক কর্মী ছিল না আমার আপন ভাইয়ের মত চলাচল করতো। বিদেশ যাওয়া সময় আকুতি মিনতি করেছিল ও সকলের কাছে দোয়া চেয়েছিল কে জানে আজ কপিনে হয়ে ফিলবে প্রিয় হাফিজুর রহমান।
এ ব্যাপারে উপজেলা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজান জানান, আমাদের এলাকার সবার প্রিয় মুখ হাফিজুর রহমানকে হারিয়ে শুন্যতা অনুভব করলাম। আমাদের বিএনপি পরিবারের এক অপূরনীয় ক্ষতি হয়ে গেল। আজ থাকে শেষ বিদায় দিয়ে আসলাম আমাদের ক্ষতি পূরণ হওয়া নয়।##
রানীগঞ্জ বাজারে ইলেকট্রনিক্স দোকানের উদ্বোধন
জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরের এতিহ্যবাহী প্রাচীন ব্যবসা প্রতিষ্ঠান রানীগঞ্জ বাজারে ইলেকট্রনিক্স এর সকল প্রকার মালামাল নিয়ে সুলভ মুল্যে বিক্রয়ের প্রত্যয়নব্যক্ত করে তানভীর ইলেকট্রনিক্স নতুন দোকানের উদ্ধোধন করা হয়েছে।
শুক্রবার (৭জুন) বাদআছর ইলেকট্রনিক্স দোকানের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মিলাদ পরিচালনা করেন ও ফিতা কেটে উদ্বোধন করেন খলিফায়ে ফুলতলী ইকড়ছই সিনিয়র আলিম মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আল্লামা ছমির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মো. ছদরুল ইসলাম। এ সময় বাজার ব্যবসায়ী শাফি মিয়া তালুকদার, শাহনুর আহমদ শানুর, জাহিদুর রহমান, আবুল মিয়া, বাংলা ভাই, রিপন মিয়া, সৈয়দু মিয়া, আলী নুর রহমান, সংবাদ কর্মী গোলাম সারোয়ার, দুলন মিয়া, তানভীর ইলেকট্রনিক্স এর মালিক লিকছন মিয়া, পরিচালক সুমন মিয়া সহ বাজারের দুই শতাদিক ব্যবসায়ীরা উপস্থিত ছিলেস।
এ সময় তানভীর ইলেকট্রনিক্স এর মালিক লিকছন মিয়া বলেন, রানীগঞ্জ বাজারে তানভীর ফ্রেন্সি ষ্টোরের পরিচালনা করে আসছি। কাস্টমারের চাহিদার প্রতি সম্মান দেখিয়ে ইলেকট্রনিক্স সকল প্রকার মালামাল নিয়ে নতুন করে আরেকটি দোকান শুরু করলাম। আমি আশাবাদি অতিতের ন্যায় আগামী দিনে আমাকে সহযোগিতা করে যাবেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com