সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর
রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে সজাগ কক্সবাজার সদর মডেল থানার পুলিশ। কালের খবর

রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে সজাগ কক্সবাজার সদর মডেল থানার পুলিশ। কালের খবর

 

নূরুল আবছার, কক্সবাজারে প্রতিনিধি, কালের খবর : রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে কক্সবাজারে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে রমজানের শুরু থেকেই সতর্কাবস্থায় রয়েছে পুলিশ। তালিকাভুক্ত চিহিৃত ডাকাত ছিনতাইকারি, সন্ত্রাসী ও বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেপ্ততারে ও পুলিশ ফাঁড়ি সহ পুলিশের বিভিন্ন টিম সড়ক ও গ্রামগঞ্জের এলাকায় টহলের পাশাপাশি অভিযান অব্যাহত রেখেছে।এছাড়া কক্সবাজার বাস স্ট্যান্ডসহ গুরুত্বপূর্ণ সড়কে যানজট মুক্ত করতে ট্রাফিক ও পুলিশের ডিউটিও জোরদার করা হয়েছে।

এদিকে ঈদকে সামনে রেখে ঘরমুখো মানুষের নিরাপত্তায় ঈদ উৎসব চলাকালিন সময়ে পুলিশের এক দল গাড়ি নিয়ে সার্বক্ষণিক টহলের উদ্যোগ নিয়েছে পুলিশ।

এছাড়া যে কোন অপরাধজনিত ঘটনার খবর দ্রুত সংগ্রহ করতে সদর থানায় কন্ট্রোল রুম খোলা হয়েছে। কোন অপরাধী বা নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনার খবরা খবর কারো জানা থাকলে দ্রুত পুলিশকে জানানোর জন্য এলাকার সাধারণ মানুষের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, প্রতিবারের মত এবছরও মহাসড়কসহ লিংরোড় বাস স্ট্যান্ড সড়ক, বিজিবি ক্যাম্প – সড়ক, রুমালিয়ার ছড়া সড়ক কক্সবাজার সড়ক, সড়কের বিভিন্ন স্পটগুলো ডাকাত প্রবণ এলাকায় পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশী তৎপরতা বাড়ানো হয়েছে এবং রমজানের শুরু থেকেই আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তির সহযোগিতাও চাওয়া হয়েছে।

এদিকে কক্সবাজার সদর মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, পবিত্র রমজানের শুরু থেকেই এলাকার জনসাধানণের নিরাপত্তা নিশ্চিত করতে যানজট, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ রাখতে পুলিশ ডিউটি ও অভিযান অব্যাহত রয়েছে। পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক গুলো যানজট মুক্ত রাখতে ট্রাফিক ও পুলিশের টহল জোরদার করা হয়েছে। তিনি রমজান মাসে আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশকে সকলের সহযোগিতা করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com