মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর প্রধানমন্ত্রীর উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর তাড়াশ উপজেলার মাটি ও আবহাওয়া অনুকূল ভাল থাকায় খিরা চাষে ঝুঁকছেন কৃষকরা। কালের খবর শেখ মনি কিশোর ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর শুভ উদ্বোধন। কালের খবর হাইকোর্টের নির্দেশ অমান্য করে মুরাদনগরে ইউএনও’র তদন্ত : এলাকায় তোলপাড়। কালের খবর
বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ ! ধর্ষণের ভিডিও ফেসবুকে

বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ ! ধর্ষণের ভিডিও ফেসবুকে

শরীয়তপুর প্রতিনিধি,কালের খবর :জাজিরায় বিয়ের প্রলোভনে এক কলেজছাত্রীকে ধর্ষণ করেছে কথিত প্রেমিক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আশরাফুল ইসলাম মিঠুন। ওই ছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছে লম্পট মিঠুন। লজ্জা-অপমানে ওই ছাত্রী কলেজে যাওয়া বন্ধ করে দিয়েছে।

ধর্ষিতার পিতা বাদী হয়ে জাজিরা থানায় একটি মামলা করেছেন।

জাজিরা উপজেলার জয়নগর ইউনিয়নের ওই কলেজছাত্রীর পরিবারের অভিযোগ- স্থানীয় একটি কলেজে একসঙ্গে লেখাপড়ার সুযোগে ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে একই কলেজের ছাত্র ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক মিঠুন। পরে বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করে এবং কৌশলে আপত্তিকর দৃশ্য ভিডিও ধারণ করে। ওই ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে পুনরায় ওই ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে চাপ দেয়। এতে অস্বীকৃতি জানালে ফেসবুকে ওই ছাত্রীর আপত্তিকর ছবি ছড়িয়ে দেয় ওই লম্পট। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক মুন্সী বলেন, মিঠুনের অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ পেয়ে তাকে আমরা সাময়িকভাবে বরখাস্ত করেছি। জাজিরা থানার ওসি এনামুল হক জানান, এ ব্যাপারে ওই কলেজছাত্রীর বাবা স্বেচ্ছাসেবক লীগ নেতা আশরাফুলকে আসামি করে পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেছেন।

কালের খবর -২২/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com