শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ১০:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ১০ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। কালের খবর তালতলীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। কালের খবর “পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর ভূরুঙ্গামারীর মেয়ে উত্তীর্ণ হলেন মেডিকেলে, চিন্তার ভাঁজ হকার বাবার কপালে। কালের খবর সীতাকুণ্ডে সম্মাননা পেলেন নারী নেত্রী সুরাইয়া বাকের। কালের খবর শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর
টেকনাফ থেকে ১১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ থেকে ১১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার

কালের খবর প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফ থেকে ১১ লাখের বেশি ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৫টায় নাফ নদীর খোরেরমুখ শ্মশানঘাট এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিজিবি টেকনাফ ২ নম্বর ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এস এম আরিফুল ইসলাম জানিয়েছেন, মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান ওই এলাকায় প্রবেশ করেছে বলে তাঁদের কাছে খবর আসে। এর ভিত্তিতে বিজিবির একটি টহল দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা সাগরের দিকে নৌকা নিয়ে পালিয়ে যায়। তবে ফেলে যায় ইয়াবাভর্তি প্লাস্টিকের বস্তা। এসব বস্তার ভেতর ছিল ছোট ছোট প্লাস্টিকের ব্যাগে বাঁধা মোট ১১ লাখ ২০ হাজার ইয়াবা। যার বর্তমান বাজার মুল্য আনুমানিক ৩৩ কোটি ৬০ লাখ টাকা বলেও জানান বিজিবি কর্মকর্তা।

উদ্ধার করা ইয়াবা টেকনাফ বিজিবি সদর ব্যাটালিয়নে জমা রাখা হয়েছে জানিয়ে এস এম আরিফুল ইসলাম বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমের সামনে এসব ইয়াবা ধ্বংস করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com