শনিবার, ১৪ মে ২০২২, ০৭:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা নাতি নিহত ২, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত হবিগঞ্জের মাধবপুরে তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা। কালের খবর নবীনগরে তিন বছর পর কবর থেকে মুক্তিযোদ্ধার লাশ উত্তোলন। কালের খবর
টেকনাফ থেকে ১১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ থেকে ১১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার

কালের খবর প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফ থেকে ১১ লাখের বেশি ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৫টায় নাফ নদীর খোরেরমুখ শ্মশানঘাট এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিজিবি টেকনাফ ২ নম্বর ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এস এম আরিফুল ইসলাম জানিয়েছেন, মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান ওই এলাকায় প্রবেশ করেছে বলে তাঁদের কাছে খবর আসে। এর ভিত্তিতে বিজিবির একটি টহল দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা সাগরের দিকে নৌকা নিয়ে পালিয়ে যায়। তবে ফেলে যায় ইয়াবাভর্তি প্লাস্টিকের বস্তা। এসব বস্তার ভেতর ছিল ছোট ছোট প্লাস্টিকের ব্যাগে বাঁধা মোট ১১ লাখ ২০ হাজার ইয়াবা। যার বর্তমান বাজার মুল্য আনুমানিক ৩৩ কোটি ৬০ লাখ টাকা বলেও জানান বিজিবি কর্মকর্তা।

উদ্ধার করা ইয়াবা টেকনাফ বিজিবি সদর ব্যাটালিয়নে জমা রাখা হয়েছে জানিয়ে এস এম আরিফুল ইসলাম বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমের সামনে এসব ইয়াবা ধ্বংস করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com