রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জ লৌহজংবাসী পদ্মার রাক্ষুসে থাবায় দিশেহারা। কালের খবর তাড়াশে মহেশরৌহালী গ্রামের প্রাথমিক বিদ‍্যালয়ের বেহাল দশা। কালের খবর মেঘনার অস্বাভাবিক জোয়ারে ডুবেছে গ্রামের পর গ্রাম। কালের খবর সাংবাদিকরা পারে ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে : তথ্যমন্ত্রী। কালের খবর নবীনগর আঞ্চলিক কথা গ্রুপের উদ্যোগে দুটি অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান। কালের খবর সখীপুরে গরুর লাথি খেয়ে আহত ১৩ জন হাসপাতালে। কালের খবর মেয়ের শ্বশুরবাড়ি ট্রাকভর্তি উপহার পাঠিয়ে চমকে দিলেন বাবা। কালের খবর জীবন অগাধ : আলাউদ্দিন খাঁর বড় ছেলে। কালের খবর তিন দিনে ৮ কোটি টাকার টোল আদায় বঙ্গবন্ধু সেতুতে। কালের খবর শোক সংবাদ : জয়দেব সূত্রধর আর নেই। কালের খবর
টেকনাফ থেকে ১১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ থেকে ১১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার

কালের খবর প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফ থেকে ১১ লাখের বেশি ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৫টায় নাফ নদীর খোরেরমুখ শ্মশানঘাট এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিজিবি টেকনাফ ২ নম্বর ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এস এম আরিফুল ইসলাম জানিয়েছেন, মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান ওই এলাকায় প্রবেশ করেছে বলে তাঁদের কাছে খবর আসে। এর ভিত্তিতে বিজিবির একটি টহল দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা সাগরের দিকে নৌকা নিয়ে পালিয়ে যায়। তবে ফেলে যায় ইয়াবাভর্তি প্লাস্টিকের বস্তা। এসব বস্তার ভেতর ছিল ছোট ছোট প্লাস্টিকের ব্যাগে বাঁধা মোট ১১ লাখ ২০ হাজার ইয়াবা। যার বর্তমান বাজার মুল্য আনুমানিক ৩৩ কোটি ৬০ লাখ টাকা বলেও জানান বিজিবি কর্মকর্তা।

উদ্ধার করা ইয়াবা টেকনাফ বিজিবি সদর ব্যাটালিয়নে জমা রাখা হয়েছে জানিয়ে এস এম আরিফুল ইসলাম বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমের সামনে এসব ইয়াবা ধ্বংস করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com