শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
নাটঘর উচ্চ বিদ্যালয়ে অান্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নাটঘর উচ্চ বিদ্যালয়ে অান্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

 

 

 

 

 

 

নবীনগর থেকে,মোঃ কবির হোসেন,কালের খবর :

 

অমর ২১শে ফেব্রুয়ারি শহিদ দিবস ও অান্তর্জাতিক মাতৃভাষা দিবসে নাটঘর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে, নাটঘর ইউনিয়ন যুবলীগ,ছাএলীগ এবং অঙ্গ সংগঠন এর পক্ষ থেকে সকল শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হয়।

শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানোর পর সকাল ১০ ঘটিকায় নাটঘর উচ্চ বিদ্যালয়ে ২১ শে ফেব্রুয়ারি অান্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও অালোচনা সভা অনুষ্টিত হয়।এসময় অএ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অাব্দুল্লাহ স্যারের সভাপতিতে ও কেশব অাশ্চার্চ স্যারের সঞ্চালনায় বক্তব্য© রাখেন, নাটঘর ইউনিয়ন অাওয়ামীলীগ এর সংগ্রামী সভাপতি বীর মুক্তি যুদ্ধা অাব্দুল হক শাহ্ কালাচান।যুবলীগের সংগ্রামী সভাপতি সাইফুল ইসলাম অালম।যুবলীগের সাবেক সভাপতি শাহজাহান। ৯ নং ওয়ার্ডের অাওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেম্বার জনাব অাবুল হাসান।কৃষকলীগের সাধারণ সম্পাদক অাবু কাশেম, অএ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জনাব মুস্তফা,শফিকুল ইসলাম,ফনিভূষণ বাবু,শুকুমার।এসময় অারো উপস্থিত ছিলেন, নাটঘর ইউনিয়ন ছাএলীগের সভাপতি পদপ্রার্থী হাবিবুর রহমান সুমন।ছাএলীগ নেতা জয়নাল অাবেদীন প্রমুখ।

কালের খবর  /২১/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com