শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নাটঘর উচ্চ বিদ্যালয়ে অান্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নাটঘর উচ্চ বিদ্যালয়ে অান্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

 

 

 

 

 

 

নবীনগর থেকে,মোঃ কবির হোসেন,কালের খবর :

 

অমর ২১শে ফেব্রুয়ারি শহিদ দিবস ও অান্তর্জাতিক মাতৃভাষা দিবসে নাটঘর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে, নাটঘর ইউনিয়ন যুবলীগ,ছাএলীগ এবং অঙ্গ সংগঠন এর পক্ষ থেকে সকল শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হয়।

শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানোর পর সকাল ১০ ঘটিকায় নাটঘর উচ্চ বিদ্যালয়ে ২১ শে ফেব্রুয়ারি অান্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও অালোচনা সভা অনুষ্টিত হয়।এসময় অএ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অাব্দুল্লাহ স্যারের সভাপতিতে ও কেশব অাশ্চার্চ স্যারের সঞ্চালনায় বক্তব্য© রাখেন, নাটঘর ইউনিয়ন অাওয়ামীলীগ এর সংগ্রামী সভাপতি বীর মুক্তি যুদ্ধা অাব্দুল হক শাহ্ কালাচান।যুবলীগের সংগ্রামী সভাপতি সাইফুল ইসলাম অালম।যুবলীগের সাবেক সভাপতি শাহজাহান। ৯ নং ওয়ার্ডের অাওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেম্বার জনাব অাবুল হাসান।কৃষকলীগের সাধারণ সম্পাদক অাবু কাশেম, অএ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জনাব মুস্তফা,শফিকুল ইসলাম,ফনিভূষণ বাবু,শুকুমার।এসময় অারো উপস্থিত ছিলেন, নাটঘর ইউনিয়ন ছাএলীগের সভাপতি পদপ্রার্থী হাবিবুর রহমান সুমন।ছাএলীগ নেতা জয়নাল অাবেদীন প্রমুখ।

কালের খবর  /২১/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com