শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
জিএসটিগুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংবাদ সম্মেলন। কালের খবর

জিএসটিগুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংবাদ সম্মেলন। কালের খবর

 

মোঃ নয়ন আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ),  প্রতিনিধি, কালের খবর : বৃহস্পতিবার বেলা ১১.০০টায় জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা নিয়ে সংবাদ সম্মেলন করেছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। সংবাদ সম্মেলনের শুরুতেই উপাচার্য মহোদয় বিগত বছরের ভর্তি পরীক্ষা সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ায় শাহজাদপুরের জনপ্রতিনিধি, প্রশাসন, পুলিশ, পৌরসভা, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী, সাংবাদিক, স্থানীয় জনগণ এবং রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, বিগত বছরের ন্যায় এবছরও ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ইতোমধ্যেই সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করেছে।

এসময় মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম বলেন, পরীক্ষার্থীরা যাতে সুন্দরভাবে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে সুষ্ঠুভাবে পরীক্ষা দিতে পারে সেজন্য সকল প্রকার ব্যবস্থা করেছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়। শাহজাদপুরের সকল প্রবেশ পথে ম্যাপ ও আসনবিন্যাসের বোর্ড, দূরের শিক্ষার্থীদের জন্য আবাসন, জরুরী চিকিৎসা, বিশ্ববিদ্যালয়ের পরিবহন ব্যবস্থা, সার্বিক নিরাপত্তাসহ ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ট সকল বিষয়ে প্রস্তুত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়।

সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন করতে শাহজাদপুরের স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, স্থানীয় ব্যক্তিবর্গের সহযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রত্যাশা করেন। শাহজাদপুর পৌর শহরের সীমান্ত পার্টি সেন্টারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. ফিরোজ আহমদ, রেজিস্ট্রার জনাব মোঃ সোহরাব আলী, শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ ফখরুল ইসলাম, সকল বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা ও ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com