বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা পুলিশের অভিযানে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারী ও পুরুষ মিলে (১২) জন গ্রেফতার। কালের খবর মুরাদনগরে আনারসে ভোট চেয়ে গণসংযোগ করলেন ব্যারিস্টার অনন। কালের খবর যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর

কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

সাংবাদিক মিজানুর রহমানের উপর হামলার ঘটনায় সুষ্ঠু বিচার, সকল আসামীকে গ্রেফতার এবং হামলার নেতৃত্বদানকারী কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক ফ্রীডম পার্টির নেতা সন্ত্রাসী আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বক্তারা এ সময় হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন এবং জড়িত সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে
আগামী সাত দিনের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদ থেকে বহিষ্কার ও জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোসহ জড়িত সকল আসামীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে কক্সবাজার সাংবাদিক ফেডারেশন ও সদর উপজেলা প্রেসক্লাব কক্সবাজার এবং কুতুবদিয়া কর্মরত সাংবাদিকদের যৌথ উদ্যােগে কক্সবাজার কোর্ট বিল্ডিং চত্বরে সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে দৈনিক সকালের কক্সবাজারের সম্পাদক ও প্রকাশক ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল বলেন, ঘটনার পরে হামলার শিকার সাংবাদিক মিজানুর রহমান থানায় বাদী হয়ে নয়জনের নাম উল্লেখ করে মামলা করেন। গত রবিবার (২১ এপ্রিল) ভোরে পুলিশ প্রধান আসামি কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও তাঁর ভাই মোজাহিদুল ইসলাম সেলিমকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। কোন এক দৃশ্য কারণে একদিনের মাথায় জামিন মঞ্জুর করেন। সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগের সভাপতি পদ থেকে বহিষ্কার ও জামিন বাতিল করে কারাগারে পাঠানোসহ জড়িত সকল আসামীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজার সাংবাদিক ফেডারেশনের প্রধান সমন্বয়ক মোঃ শহিদুল্লাহ, কক্সবাজার সাংবাদিক ফেডারেশনের সভাপতি ও দৈনিক ককক্সবাজার ৭১ এর সম্পাদক রুহুল আমিন সিকদার, কক্সবাজার সাংবাদিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মহসিন শেখ, কক্সবাজার সাংবাদিক ফেডারেশন
যুগ্ন আহবায়ক সিরাজুল ইসলাম, কক্সবাজার সদর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আরিফুল্লাহ নুরি, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, সিনিয়র সাংবাদিক ইমাম খাইর, কক্সবাজার সাংবাদিক ফেডারেশনের নির্বাহী সদস্য
শাহেদ মিজান, জেলা আওয়ামিলীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, কুতুবদিয়া উপজেলা লেমশীখালী ইউনিয়নের সাবেক সভাপতি রেজাউল ইসলাম রেজা, দৈনিক যায়যায়দিনের চকরিয়া প্রতিনিধি মনজুর আলম,টেকনাফ প্রতিনিধি আরাফাত সানি,সাংবাদিক নাজমা সোলতানা রুনাসহ অনেকে।

উল্লেখ্য, কুতুবদিয়া কৈয়ারবিল ইউনিয়নের মলমচর এলাকায় একটি অসহায় পরিবারের সদস্যদের উপর হামলাসহ তাদের লাশের মাংস খুজে না পাওয়ার প্রকাশ্যে হুমকির একটি ভিডিও প্রচার করায় বাংলাদেশ প্রতিদিন ও এশিয়া টেলিভিশনের প্রতিনিধি মো. মিজানুর রহমানকে দিনদুপুরে পিটিয়ে হত্যাচেষ্টা করেন। এসময় স্থানীয় সাংবাদিকরা উদ্ধার করে কুতুবদিয়া হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে আঘাত গুরুতর হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com