বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর
প্রতারণার দায়ে কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে সাময়িক অব‍্যাহতি। কালের খবর

প্রতারণার দায়ে কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে সাময়িক অব‍্যাহতি। কালের খবর

 

শহীদুল ইসলাম শহীদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা),প্রতিনিধি, কালের খবর : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি আতাউর রহমান সরকার ও সাধারণ সম্পাদক বকুল বিশ্বাসকে দলীয় পদ থেকে সাময়িক অব‍্যাহতি ও কারণ দর্শানোর নোটিশ করা হয়েছে।

১লা মে সোমবার জেলা সভাপতি হাসান মাহমুদ সিদ্দিক ও সাধারণ সম্পাদক দীপক কুমার পাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ও নোটিশে বিষয়টি নিশ্চিত হয়।

নোটিশে বলা হয় উপজেলা কৃষক লীগের সভাপতি আতাউর রহমান সরকার ও সাধারণ সম্পাদক বকুল বিশ্বাস’র বিরুদ্ধে উপজেলার বিভিন্ন ইউনিয়ন কৃষক লীগের নেতৃবৃন্দের অভিযোগ ও বিভিন্ন সংবাদপত্র মিডিয়ায় প্রকাশিত প্রচারিত সংগঠনের সুনাম ও মর্যাদা হানীকর এবং জাতির পিতা বঙ্গবন্ধুর কন‍্যা মাননীয় প্রধানমন্ত্রী কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনার নীতি আর্দশ পরিপন্থি কর্মকান্ড এবং নির্দেশ অমান্যের খবর এমনকি বর্তমান সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রীর যুগান্তকারী উন্নয়ন কর্মসূচি বা অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ প্রকল্পের নাম করে সাধারণ গরীব দুঃখী মানুষের অর্থ হাতিয়ে নেওয়ার খবর পত্রিকা ও মিডিয়ায় প্রকাশ হওয়ায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে।এমতাবস্থায় বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এবং বৃহত্তর রংপুর বিভাগের বিভাগীয় সম্পাদক/ সমন্বয়কারীর সাথে পরামর্শক্রমে বাংলাদেশ কৃষক লীগের গঠন তন্ত্রের ২৯-এর (খ),২৪ এর (ক),(গ),(ছ) ধারার অংশ বিশেষ প্রয়োগ বা গঠনতান্তিক বিধি মোতাবেক সুন্দরগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি আতাউর রহমান সরকার ও সাধারণ সম্পাদক মোঃ বকুল বিশ্বাসকে স্ব স্ব পদ থেকে সাময়িক অব‍্যাহতি প্রদান সহ তাদের সকল সাংগঠনিক ক্ষমতা খর্ব করা হয়।

একই সাথে উপজেলা কৃষক লীগের সহ-সভাপতিকে ভারপ্রাপ্ত সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদককে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালনের জন‍্য বলা হয়েছে।

সেই সাথে নোটিশ প্রাপ্তির ৭ দিনের মধ‍্যে জেলা কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর অভিযুক্ত সভাপতি এবং সাধারণ সম্পাদককে তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ ও বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত খবরের প্রেক্ষিতে কারণ দর্শানোর নোটিশের স্ব স্বাক্ষরিত পুর্ণ জবাব দেয়ার নির্দেশ প্রদান করেন। এদিকে একাধিক জনের ফেসবুক আইডিতে ভূক্তভোগীদের টাকা ফেরত সহ অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব‍্যবস্থা গ্রহনের জোড়ালো দাবি জানিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com