শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
কটিয়াদীতে জনপ্রতিনিধিদের সাথে এম পি নূর মোহাম্মদের মত বিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর

কটিয়াদীতে জনপ্রতিনিধিদের সাথে এম পি নূর মোহাম্মদের মত বিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর

 

আব্দুর রউফ ভূঁইয়া, ব্যুরো প্রধান কিশোরগঞ্জ, কালের খবর : কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও পৌর কাউন্সিলরদের সাথে স্থানীয় সংসদ সদস্য নুর মোহাম্মদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৯ এপ্রিল দুপুরে কটিয়াদী পৌরসভা কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ (এম পি)।
কটিয়াদী পৌরসভার মেয়র মো: শওকত উসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন কটিয়াদী মডেল থানার অফিসার্স ইনচার্জ এস এম শাহাদাত হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: রোকসানা আক্তার, বনগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, করগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোঃ নাদিম মোল্লা, চান্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান, মুমুরদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আলা উদ্দিন সাবেরী, আচমিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান, মসূয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, লোহাজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হায়দার মারুয়া, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, ছাড়াও মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন, সাংবাদিক মোজাম্মেল হক, সাংবাদিক আব্দুর রউফ ভূঁইয়া।
মত বিনিময় সভায় উপস্থিত নির্বাচিত জনপ্রতিনিধি গন তাদের বক্তব্যে নিজ নিজ এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিবরণ তুলে ধরার পাশাপাশি ইউনিয়নের ওয়ার্ড ভিত্তিক বিভিন্ন উন্নয়নমূলক কাজের বাস্তবায়নে সংসদ সদস্যর সহযোগিতা চেয়ে বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য নূর মোহাম্মদ (এম পি) সকলের বক্তব্য শোনার পর উপস্থিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্য তার বক্তব্যে বলেন বর্তমান সরকার দেশের জনগণের সার্বিক কল্যাণে নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছে। সরকারের এই উন্নয়ন মূলক কর্মকাণ্ড কে এগিয়ে নেওয়ার জন্য সকলের প্রতি নিজ নিজ অবস্থান থেকে এলাকার জনগনের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাওয়ার জন্য উদাত্ত আহ্বান করে বলেন এলাকার জনগনের উন্নয়ন মূলক যে কোন কাজের জন্য ওনার সহযোগিতা অব্যাহত আছে এবং ইহা চলমান থাকবে বলে জানান।
উক্ত মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন কটিয়াদী পৌরসভার সকল কাউন্সিলর বৃন্দ ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত সকল ওয়ার্ড মেম্বার গন সংরক্ষিত মহিলা আসনের মেম্বার গন।
উক্ত মত বিনিময় সভাটি সঞ্চালনা করেন কটিয়াদী পৌরসভার কাউন্সিলর মো: হাবিবুর রহমান (বাচ্চু)।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com