বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
গৃহবধুকে নিয়ে যুবকের পলায়ন, অতঃপর…

গৃহবধুকে নিয়ে যুবকের পলায়ন, অতঃপর…

কালের খবর ডেস্ক :

গৃহবধুকে নিয়ে পালিয়ে ‌যাওয়ার অভিযোগে কড়া মাসুল দিতে হলো বিহারের এক ‌যুবককে। শুধু মারধরই নয়, অ্যাসিড ঢেলে নষ্ট করে দেওয়া হলো তার দুটি চোখই।

বিহারের সমস্তিপুরের এক ‌যুবক (৩০) কাজ করতেন বেগুসরাইয়ে এক কৃষকের বাড়িতে। সেখানে তিনি ট্রাক্টর চালাতেন। বহুদিন কাজ করার সুবাদে মালিকের স্ত্রীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে ওই ‌যুবকের। গত ৬ ফেব্রুয়ারি মালিকের স্ত্রীর সঙ্গে তিনি বাড়ি ছাড়েন। এর পরিণতি হলো ভয়ঙ্কর‍।

স্ত্রী পালিয়ে ‌যাওয়ার পর ওই ‌যুবকের নামে থানায় অপহরণের অভি‌যোগ করেন ওই কৃষক। গত ১৬ ফেব্রুয়ারি মহকুমা আদালতে এসে জবানবন্দি দেন ওই নারী। পাশাপাশি স্বামীর কাছে ফিরে আসার আর্জি করেন পলাতক নারী। কেন ওই নারী ফিরে এলেন তার কোনো কারণ জানা ‌যায়নি।

কালের খবর/১৯/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com