মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কক্সবাজারে অপহরণকারী সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দিলেন প্রতিবন্ধী যুবক। কালের খবর কক্সবাজারে গভীর রাতে রেস্তোরাঁ দখলে নিতে দফায় দফায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মেয়েদের কোন অঙ্গটি ২ মাস পরপর পরিবর্তন হয় বাঘারপাড়ায় গৃহবধূ লিমা খাতুন হত্যাকাণ্ডের অভিযোগে শাশুড়িসহ তিনজন আটক। কালের খবর কিছু যৌন উত্তেজক ঔষধ এর নাম এবং কি খেলে সেক্স বাড়ে ? নবীনগরে ৩ কোটি টাকার সরকারি জমি দখল করে নির্মিত স্থাপনা গুঁড়িয়ে দিল প্রশাসন। কালের খবর বাঘারপাড়ার আলাদীপুর বাজারে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৪জন আহত। কালের খবর সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজা পরোয়ানাভূক্ত পলাতক আসামী গ্রেফতার। কালের খবর পাহাড় কাটার সংবাদ প্রকাশের জের পরিবেশের মামলায় উল্টো ৩ সাংবাদিক আসামী। কালের খবর দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত। কালের খবর
শাহজালালে সাড়ে ১৩ কোটি টাকার স্বর্ণসহ এয়ারলাইন্সের চালক আটক। কালের খবর

শাহজালালে সাড়ে ১৩ কোটি টাকার স্বর্ণসহ এয়ারলাইন্সের চালক আটক। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর, ঢাকা :

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের র‌্যাম বাস (সংস্থাটির যাত্রীদের পরিবহণ) থেকে সাড়ে ১৩ কোটি টাকার স্বর্ণের বারসহ চালককে আটক করেছে কাস্টমস কর্তৃপক্ষ।

আটক বাসচালকের নাম মো. হারুনুর রশিদ। তিনি তুরাগের বাউলিয়া এলাকার বাসিন্দা। ইউএস-বাংলার ফ্লাইটে আসা যাত্রীদের পরিবহণে র‍্যাম বাস চালিয়ে আসছিলেন হারুন।

বিমানবন্দর কাস্টমস থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের র‌্যাম (ঢাকা মেট্রো স ১২-০১১৩) বাসে অভিযান চালায় কাস্টমস কর্তৃপক্ষ। বাসটিতে তল্লাশি চালানোর পর চালককে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তার দেওয়া তথ্যের ভিত্তিতে গোপন স্থান থেকে কালো ট্যাপে মোড়ানো চারটি প্যাকেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত প্যাকেট থেকে ১১৬ গ্রাম ওজনের ১২০টি বার পাওয়া যায়। যার মোট ওজন ১৩ কেজি ৯৯০ গ্রাম।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক এসব স্বর্ণের আনুমানিক বাজারমূল্য প্রায় সাড়ে ১৩ কোটি টাকা।  বাসচালক হারুনুর রশিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। স্বর্ণগুলো বিমানবন্দরের শুল্ক গুদামে জমা করা হয়েছে এবং বাসটি সিভিল এভিয়েশন অথরিটির জিম্মায় রাখা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com