শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
তাড়াশ উপজেলায় নওগাঁ ইউনিয়নে আজ ভি.জি.ডি কার্ডের চাউল বিতরণ। কালের খবর

তাড়াশ উপজেলায় নওগাঁ ইউনিয়নে আজ ভি.জি.ডি কার্ডের চাউল বিতরণ। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি,  কালের খবর : তাড়াশ উপজেলায় নওগাঁ ইউনিয়নে মাননীয় প্রধান মন্ত্রীর দেশ রত্ম বেগম শেখ হাসিনা যিনি মানবতার প্রতিক,গরিব দুঃখী অসহায় মানুষের এক মাত্র অবলম্বন তারই প্রতিদান ভি জি ডি কার্ডের আওতাধীন আজ ২০ শে (সেপ্টেম্বর) ২০২২ ইং রোজ মঙ্গলবার সকাল ১১ টায় এই চাউল বিতরণ করা হয়। এই ভি জি ডি কার্ডের আওতায় প্রত‍্যেক জনকে ৩০ কেজি করে চাউল প্রদান করা হয়,মোট ৩৭৫ জনকে। এই চাউল বিষয় বিধুবা মোছাঃ ময়ুরি বেওয়াকে জিঙ্গাসা করলে তিনি বলেন এই চাউল আমার জীবন রক্ষা করে আমার সংসারে কাজ করার মানুষ নেই,আমি মানুষের বাড়ি কাজ করে খাই আর প্রতি মাসে এই ভি জি ডি কার্ডের চাউল দিয়ে আমার জীবন রক্ষা করি। তিনি আরও বলেন আমার মমতা ময়ী মা শেখ হাসিনাকে জানাই হাজার সালাম আল্লাহ্ তাকে জেন হায়াত দান করেন।

এই ভি জি ডি কার্ডের চাউল বিতরণের সময় উপস্থিত ছিলেন ৫ নং নওগাঁ ইউনিয়নের সুনাম ধন‍্য চেয়ারম্যান এ মে মজনু সরকার। চেয়ারম্যান এ মে মজনু সরকার বলেন আমি যতদিন বেঁচে থাকব ততদিন বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে বেচেঁ থাকব। আরও উপস্থিত ছিলেন মোঃ সেলিম আহমেদ সচিব তিনিও বলেন আমি যত দিন নওগাঁ ইউনিয়নে সুনাম ধন‍্য চেয়ারম্যান এ মে মজনু সরকারের সাথে থাকব ততদিন গরিব অসহায় গরিব দরিদ্র মানুষের পাশে থেকে কাজ করব এবং বঙ্গবন্ধুর আদর্শকে সারা জীবন ধরে রাখব।আরও উপস্থিত ছিলেন মোঃ রাসেদ সরকার, ৩ নং ওয়ার্ডের তিন তিনবার নির্বাচি মেম্বার মোঃ আফজাল হোসেন, মহিলা মেম্বার মোছা লতা পারভীন লিজা, ও শহিদুল ইসলাম।

৫ নং নওগাঁ ইউনিয়নের সকল ভি জি ডি কার্ডের আওতাভুক্ত গরিব দুঃখী অসহায় মহিলারা বলেন আমরা প্রত‍্যেক মাসে নিয়মিত ইউনিয়ন পরিষদ থেকে চাউল পেয়ে থাকি,আমাদের চেয়ারম্যান,সচিব,রাসেদ,সবাই আমাদের সাহায্য সহযোগিতা করেন বলে তাড়া জানায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com