শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
স্বাস্থ্যমন্ত্রী প্রস্রাব করলেন রাস্তায় দাঁড়িয়ে !

স্বাস্থ্যমন্ত্রী প্রস্রাব করলেন রাস্তায় দাঁড়িয়ে !

কালের খবর ডেস্ক :

ভারতে বিজেপির এক মন্ত্রী রাস্তার পাশে দাঁড়িয়ে প্রকাশ্যে প্রস্রাব করেছেন। আর সম্প্রতি এই দৃশ্যটি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

রাজস্থানের স্বাস্থ্যমন্ত্রী কালিচরণ সরফ জয়পুরের পিঙ্ক সিটিতে এ আলোচিত ঘটনার জন্ম দিয়েছেন।
জয়পুর সিটি কর্পোরেশন যখন ‘স্বচ্ছ ভারত’ অভিযানের শীর্ষ স্থান পাওয়ার জন্য কঠিন পরিশ্রম করে যাচ্ছে, তখনই এই রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী এ ধরনের কাজ করলেন। ভারতের আইন অনুযায়ী, রাস্তায় প্রস্রাব করলে ২০০ রুপি জরিমানা হয়।

এ বিষয়ে এক প্রতিক্রিয়ায় রাজস্থান কংগ্রেসের সহসভাপতি অর্চনা শর্মা বলেন, ‘স্বচ্ছ ভারতের জন্য যখন অঢেল অর্থ খরচ করা হচ্ছে, তখন এ ধরনের নেতারা লজ্জাজনক কাজ করে ভুলবার্তা দিচ্ছেন। ‘

প্রসঙ্গত, গত মাসে তিনটি উপনির্বাচনে হেরে গিয়ে বিব্রতকর পরিস্থিতির মধ্যে রয়েছে ক্ষমতাসীন বিজেপি। তার ওপর এ ধরনের ভুল কর্মকাণ্ডের জন্য প্রায়ই গণমাধ্যমের শিরোনাম হতে হচ্ছে দলটিকে।

তথ্যসূত্র: এনডিটিভি

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com