বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জ লৌহজং ফেরিতে হুড়োহুড়িতে প্রাণ গেল ৬ জনের। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং মাওয়া শিমুলিয়া ঘাটে ঘর মুখো মানুষের জনসমুদ্র। কালের খবর আসসালামু আলাইকুম, আমি শেখ হাসিনা, দেশবাসীকে শুভেচ্ছা। কালের খবর শাহজাদপুরে লাখো মানুষের পাশে এমপি হাসিবুর রহমান স্বপন। কালের খবর বেনাপোল সীমান্তে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বের বিভিন্ন দেশ অনুসরণ-অনুকরণ করছে : ক্যাপ্টেন তাজ। কালের খবর বোয়ালমারীতে লিল্লাহ বোডিং ও এতিমখানার ভবন নির্মাণ কাজের উদ্বোধন। কালের খবর ঢাকা জেলা প্রশাসক ৩০০শত পরিবারকে দিলেন প্রধানমন্ত্রীর উপহার। কালের খবর নবীনগরের শিকানিকা গ্রামে ইমাম হুসাইন (রাঃ) মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. এম. আলিমউল্যা মিয়ানের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন ।
স্বাস্থ্যমন্ত্রী প্রস্রাব করলেন রাস্তায় দাঁড়িয়ে !

স্বাস্থ্যমন্ত্রী প্রস্রাব করলেন রাস্তায় দাঁড়িয়ে !

কালের খবর ডেস্ক :

ভারতে বিজেপির এক মন্ত্রী রাস্তার পাশে দাঁড়িয়ে প্রকাশ্যে প্রস্রাব করেছেন। আর সম্প্রতি এই দৃশ্যটি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

রাজস্থানের স্বাস্থ্যমন্ত্রী কালিচরণ সরফ জয়পুরের পিঙ্ক সিটিতে এ আলোচিত ঘটনার জন্ম দিয়েছেন।
জয়পুর সিটি কর্পোরেশন যখন ‘স্বচ্ছ ভারত’ অভিযানের শীর্ষ স্থান পাওয়ার জন্য কঠিন পরিশ্রম করে যাচ্ছে, তখনই এই রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী এ ধরনের কাজ করলেন। ভারতের আইন অনুযায়ী, রাস্তায় প্রস্রাব করলে ২০০ রুপি জরিমানা হয়।

এ বিষয়ে এক প্রতিক্রিয়ায় রাজস্থান কংগ্রেসের সহসভাপতি অর্চনা শর্মা বলেন, ‘স্বচ্ছ ভারতের জন্য যখন অঢেল অর্থ খরচ করা হচ্ছে, তখন এ ধরনের নেতারা লজ্জাজনক কাজ করে ভুলবার্তা দিচ্ছেন। ‘

প্রসঙ্গত, গত মাসে তিনটি উপনির্বাচনে হেরে গিয়ে বিব্রতকর পরিস্থিতির মধ্যে রয়েছে ক্ষমতাসীন বিজেপি। তার ওপর এ ধরনের ভুল কর্মকাণ্ডের জন্য প্রায়ই গণমাধ্যমের শিরোনাম হতে হচ্ছে দলটিকে।

তথ্যসূত্র: এনডিটিভি

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com