বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
স্বাস্থ্যমন্ত্রী প্রস্রাব করলেন রাস্তায় দাঁড়িয়ে !

স্বাস্থ্যমন্ত্রী প্রস্রাব করলেন রাস্তায় দাঁড়িয়ে !

কালের খবর ডেস্ক :

ভারতে বিজেপির এক মন্ত্রী রাস্তার পাশে দাঁড়িয়ে প্রকাশ্যে প্রস্রাব করেছেন। আর সম্প্রতি এই দৃশ্যটি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

রাজস্থানের স্বাস্থ্যমন্ত্রী কালিচরণ সরফ জয়পুরের পিঙ্ক সিটিতে এ আলোচিত ঘটনার জন্ম দিয়েছেন।
জয়পুর সিটি কর্পোরেশন যখন ‘স্বচ্ছ ভারত’ অভিযানের শীর্ষ স্থান পাওয়ার জন্য কঠিন পরিশ্রম করে যাচ্ছে, তখনই এই রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী এ ধরনের কাজ করলেন। ভারতের আইন অনুযায়ী, রাস্তায় প্রস্রাব করলে ২০০ রুপি জরিমানা হয়।

এ বিষয়ে এক প্রতিক্রিয়ায় রাজস্থান কংগ্রেসের সহসভাপতি অর্চনা শর্মা বলেন, ‘স্বচ্ছ ভারতের জন্য যখন অঢেল অর্থ খরচ করা হচ্ছে, তখন এ ধরনের নেতারা লজ্জাজনক কাজ করে ভুলবার্তা দিচ্ছেন। ‘

প্রসঙ্গত, গত মাসে তিনটি উপনির্বাচনে হেরে গিয়ে বিব্রতকর পরিস্থিতির মধ্যে রয়েছে ক্ষমতাসীন বিজেপি। তার ওপর এ ধরনের ভুল কর্মকাণ্ডের জন্য প্রায়ই গণমাধ্যমের শিরোনাম হতে হচ্ছে দলটিকে।

তথ্যসূত্র: এনডিটিভি

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com