বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পাঁচ ভাইয়ের এক বউ! কালের খবর নানা আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন। কালের খবর বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেগমকে ঘর দেয়ার আশ্বাস। কালের খবর নবীনগরে আবারো আধিপত্য বিস্তারে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজংবাসী পদ্মার রাক্ষুসে থাবায় দিশেহারা। কালের খবর তাড়াশে মহেশরৌহালী গ্রামের প্রাথমিক বিদ‍্যালয়ের বেহাল দশা। কালের খবর মেঘনার অস্বাভাবিক জোয়ারে ডুবেছে গ্রামের পর গ্রাম। কালের খবর সাংবাদিকরা পারে ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে : তথ্যমন্ত্রী। কালের খবর নবীনগর আঞ্চলিক কথা গ্রুপের উদ্যোগে দুটি অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান। কালের খবর
স্বাস্থ্যমন্ত্রী প্রস্রাব করলেন রাস্তায় দাঁড়িয়ে !

স্বাস্থ্যমন্ত্রী প্রস্রাব করলেন রাস্তায় দাঁড়িয়ে !

কালের খবর ডেস্ক :

ভারতে বিজেপির এক মন্ত্রী রাস্তার পাশে দাঁড়িয়ে প্রকাশ্যে প্রস্রাব করেছেন। আর সম্প্রতি এই দৃশ্যটি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

রাজস্থানের স্বাস্থ্যমন্ত্রী কালিচরণ সরফ জয়পুরের পিঙ্ক সিটিতে এ আলোচিত ঘটনার জন্ম দিয়েছেন।
জয়পুর সিটি কর্পোরেশন যখন ‘স্বচ্ছ ভারত’ অভিযানের শীর্ষ স্থান পাওয়ার জন্য কঠিন পরিশ্রম করে যাচ্ছে, তখনই এই রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী এ ধরনের কাজ করলেন। ভারতের আইন অনুযায়ী, রাস্তায় প্রস্রাব করলে ২০০ রুপি জরিমানা হয়।

এ বিষয়ে এক প্রতিক্রিয়ায় রাজস্থান কংগ্রেসের সহসভাপতি অর্চনা শর্মা বলেন, ‘স্বচ্ছ ভারতের জন্য যখন অঢেল অর্থ খরচ করা হচ্ছে, তখন এ ধরনের নেতারা লজ্জাজনক কাজ করে ভুলবার্তা দিচ্ছেন। ‘

প্রসঙ্গত, গত মাসে তিনটি উপনির্বাচনে হেরে গিয়ে বিব্রতকর পরিস্থিতির মধ্যে রয়েছে ক্ষমতাসীন বিজেপি। তার ওপর এ ধরনের ভুল কর্মকাণ্ডের জন্য প্রায়ই গণমাধ্যমের শিরোনাম হতে হচ্ছে দলটিকে।

তথ্যসূত্র: এনডিটিভি

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com