শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
কোটালীপাড়ায় সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ। কালের খবর

কোটালীপাড়ায় সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ। কালের খবর

স্টাফ রিপোটার . আবু নাইম শাহ, কালের খবর :

২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে একযোগে জেএমবির সিরিজ বোমা হামলার প্রতিবাদে গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।
সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ‘বিএনপির দালালেরা হুঁশিয়ার সাবধান, ৭১ এর রাজাকার এই মুহূর্তে বাংলা ছার, জামায়াত শিবির রাজাকার ধইরা, ধইরা জবাই কর, শেখ হাসিনার কিছু হলে জলবে আগুন ঘরে ঘরে’, স্লোগান দিয়ে উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে কোটালীপাড়া-গোপালগঞ্জ সড়ক দিয়ে ঘাঘর বাজার প্রদক্ষিণ শেষে থানার সামনে প্রতিবাদ সমাবেশ করে। মিছিলে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগসহ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ।

সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা বক্তারা বলেন ২০০৫ সালের এই দিনে জামায়াত বিএনপির মদদপুষ্ট নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি সারাদেশে এক যোগে সিরিজ বোমা হামলা চালিয়ে যে নারকীয় হত্যাকাণ্ড করেছে, সেটা ক্ষমার অযোগ্য তাই তাদের সবাইকে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড প্রদান করে দেশকে কলঙ্ক মুক্ত করতে হবে, নেতারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন ভবিষ্যতে জামায়াত বিএনপি ও জেএমবি আগামী সংসদ নির্বাচন নিয়ে আমাদের প্রধানমন্ত্রীয় শেখ হাসিনা এবং সরকারের বিরুদ্ধে যদি কোনো ধরনের ষড়যন্ত্র বা বিচ্ছিঙ্খলার চেষ্টা করে দেশকে অস্থিতিশীল করে তাহলে, আওয়ামী লীগ তাদের রাজ পথে দাঁতভাঙ্গা জবাব দিয়ে প্রতিহত করবে।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি কৃষ্ণ প্রসাদ মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজি মো. কামাল হোসেন শেখ, সাবেক মেয়র অহিদুল ইসলাম হাজরা, ইউপি চেয়ারম্যান আমিনুজ্জামান খাঁন মিলন, প্রচার সম্পাদক আব্দুল হান্নান শেখ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান তাঁজ বুলবুল, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক সুমন হোসেন বাচ্চু, সহ- প্রচার সম্পাদক শেখ মো. টুটুল, জাতীয় শ্রমিক লীগ সভাপতি রফিকুল ইসলাম তালুকদার, ইউপি চেয়ারম্যান রাফেজা বেগম, চৌধুরী সুলতান মাহামুদ কালু, সমর চাঁদ মৃধা খোকন, পৌর যুবলীগ সভাপতি জামাল হোসেন শেখ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুবলীগ নেতা বুলবুল আহম্মেদ হাজরা, ফজলুর রহমান দিপু, স্বেচ্ছাসেবকলীগ নেতা বাবলু হাজরা, কামরুল শাহ, সাবেক ছাত্রলীগ সভাপতি বাবুল হাজরা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হাজরা মন্নু, যুবলীগ নেতা দুলাল শেখ, সাবেক ভিপি হায়দার আলী হাজরা, মাসুদ রানা, ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান মুন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, পৌর ছাত্রলীগ সভাপতি চৌধুরী সেলীম আহম্মেদ ছোটন, সাধারণ সম্পাদক আলীউজ্জামান জামির ও কলেজ ছাত্রলীগ সভাপতি স্বপন তালুকদারসহ সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com