বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
ফেক আইডি বানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার দায়ে এক মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।। কালের খবর

ফেক আইডি বানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার দায়ে এক মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।। কালের খবর

ইয়াছিন আরাফাত (আশিক) ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর আসনের সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন সংগ্রামের ও নাসিরনগর থানার এস আই হাবিব ও এ এস আই সফিকের ছবি ব্যবহার করে একাধিক ফেক ফেসবুক আইডি খুলে স্থানীয় চেয়ারম্যান ও নাসিরনগর থানার এস আই ও এ এস আই কে নিয়ে বিভিন্ন আপত্তিকর স্ট্যাটাস দেওয়ার অভিযোগে ধরমন্ডল থেকে মাসুক মিয়া নামে এক মাদককারবারি কে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় বিব্রতকর ধরমন্ডল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম ও চেয়ারম্যান জানায়,বিগত ১ বছর ৫ মাস পূর্বে বাঘাসুরা গ্রামের শিল্পী সহিদ মিয়া ৫০ পিস ইয়াবা পাচারকালে বাঘাসুরা কালিকাপুর এলাকায় মাধবপুর থানা পুলিশের হাতে গ্রেফতার হয়। এ নিয়ে হবিগঞ্জের মাধবপুর থানার মাদক মামলা নং ৮৭/২১ করা
হয়। গত ৩০মার্চ ২১ তারিখে থানায় জবানবন্দি দিতে গিয়ে আটক শিল্পী সহিদ জানায় উদ্ধারকৃত মাদকের মালিক ধরমন্ডলের মাসুক মিয়া।তবে চার্জশীটে মাসুক মিয়ার পিতার নাম তাজন মিয়া উল্লেখ করা হয়।
দীর্ঘদিন পরে দুই মাসুক মিয়া কে নিয়ে স্থানীয় ভাবে শালীস বৈঠকে শেষে তথ্য প্রমাণ ও সাক্ষীর ভিত্তিতে লাল মিয়ার পুত্র মাসুক মিয়া দোষী সাব্যাস্ত হয়।
বিচারক মন্ডলীর রায়ে হয়রানির জন্য তাজন মিয়ার পুত্র মাসুক মিয়ার কাছে ক্ষমা চায়।সালিশ বৈঠকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। তখন ১৫ দিন সময় চেয়ে মাসুক মিয়া বিচারকদের রায় মেনে নেয়।

ধরমন্ডলের চেয়ারম্যান জানায়, এই ঘটনার পর থেকেই আক্রোশমূলক ভাবে এমপি মহোদয়ের ছবি ব্যবহার করে একাধিক ফেসবুক ফেইক আইডি খুলে,আমার নামে ও ধরমন্ডল বিট পুলিশের দায়িত্বে থাকা নাসিরনগর থানার দুই এস আই হাবিব ও এস আই শফিক সাহেবের নামে মিথ্যা ও আপত্তিকর স্ট্যাটাস দিতে থাকে।

পরে এ বিষয়ে সাইবার ক্রাইম ইউনিট তদন্ত শুরু করে এবং প্রতিবাদী কন্ঠ প্রতিবাদী কন্ঠ,” ধরমন্ডল সংবাদ, ডেইলি খবর “সহ একাধিক ফেক আইডির সাথে জড়িত মাসুক মিয়া কে শনাক্ত করে শনিবার ১৩ আগষ্ট রাতে গ্রেফতার করে।
আটক হওয়ার পর পুলিশের কাছে দেওয়া জবানবন্দীতে এমপির ছবি ব্যবহার করে ফেইক আইডি খুলে আপত্তিকর ও মিথ্যা স্ট্যাটাস দেওয়ার কথা অকপটে স্বীকার করে এই মাদককারবারি।

এই দিকে স্থানীয় সূত্রে জানা গেছে মাসুক একজন হিরোইন ব্যবসায়ী,চুরি – ডাকাতি ছাড়াও ধরমন্ডলের মহিলা চেইন চোর চক্রের সহায়তাকারি। তবে সে নিজেকে র্্যাবের সোর্স হিসেবে পরিচয় দিত।

নাসিরনগর থানা সূত্রে জানিয়েছে এ বিষয়ে তথ্য প্রযুক্তি আইনে আটক মাসুক মিয়াকে রবিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com