রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতির মৃত্যুতে বিএমএসএফ’র শোক। কালের খবর কদমতলীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ ও হামলা পুলিশ নীরব
বিমানবন্দরে এক কেজি স্বর্ণসহ নারী যাত্রী মোর্শেদা বেগম আটক। কালের খবর

বিমানবন্দরে এক কেজি স্বর্ণসহ নারী যাত্রী মোর্শেদা বেগম আটক। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর, ঢাকা : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক কেজি স্বর্ণসহ মোর্শেদা বেগম নামে এক নারী যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।শনিবার (৪ জুন) দুবাই থেকে চট্টগ্রাম হয়ে ঢাকামুখী বিমান বাংলাদেশের ফ্লাইট থেকে এ স্বর্ণ জব্দ করা হয়।গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন সংস্থাটির রাজস্ব কর্মকর্তা শফিকুল ইসলাম।

এ বিষয়ে কাস্টমস গোয়েন্দার সহকারী রাজস্ব কর্মকর্তা মোসা. মাসুমা বেগম বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলা দায়ের করেছেন। শুল্ক গোয়েন্দা সূত্রে জানা যায়, দুবাই থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আসা বিমান বাংলাদেশের বিজি-১৪৮ ফ্লাইটের মাধ্যমে স্বর্ণ চোরাচালান হতে পারে এমন তথ্য পায় শুল্ক গোয়েন্দা। সকাল সাড়ে ১০টার দিকে ফ্লাইটটি বিমানবন্দরে অবতরণ করলে যাত্রীদের নজরদারিতে রাখা হয়।

বেলা সাড়ে ১১টার দিকে মোর্শেদা বেগম নামের যাত্রীকে সন্দেহ হয়। পরে কাস্টমস ব্যাগেজ কাউন্টারে এনে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার প্রতিনিধির উপস্থিতিতে নারী অফিসারদের মাধ্যমে তার শরীর তল্লাশি করা হয় এবং কালো টেপে মোড়ানো নয়টি স্বর্ণের বার পাওয়া যায়। প্রতিটি স্বর্ণের বারের ওজন ১১৬ গ্রাম। স্বর্ণের বারগুলোর মোট ওজন এক হাজার ৪৪ গ্রাম। যার বাজারমূল্য ৭৩ লাখ ৮ হাজার টাকা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com