শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
‘সিপিআর’এর কমিটি ঘোষণা : কাজী টিটু সভাপতি, শাখাওয়াত মুকুল সম্পাদক। কালের খবর

‘সিপিআর’এর কমিটি ঘোষণা : কাজী টিটু সভাপতি, শাখাওয়াত মুকুল সম্পাদক। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

জাতীয় পর্যায়ে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত পেশাদার সাংবাদিকদের সংগঠন “সেন্টার ফর প্রেস রাইটস(সিপিআর)” এর ব্যবস্থাপনা কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার বিকেলে রাজধানীর একটি হোটেলে এক সাধারণ সভায় আহ্বায়ক কমিটির সর্বসম্মত সিদ্ধান্তের প্রেক্ষিতে সংগঠনটির তিন বছর মেয়াদী নয় সদস্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।
ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তারা হলেন, সভাপতি কবির হোসেন টিটু, সহ সভাপতি, রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন মুকুল, যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান বিপ্লব, কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম। নির্বাহী সদস্য: জাকির হোসেন, শামছুল হুদা, এম. মোশাররফ হোসাইন ও সানজিদা জাহান।

উল্লেখ্য, গত ২০২১ সালের ডিসেম্বরে একসভায় সংগঠনটির সাত সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। পরবর্তী তিন মাসের মধ্যে অদ্য ২৬ ফেব্রুয়ারি ২০২২ আহ্বায়ক কমিটি এই ব্যবস্থাপনা কমিটি ঘোষণা করে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com