বুধবার, ১১ মে ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত হবিগঞ্জের মাধবপুরে তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা। কালের খবর নবীনগরে তিন বছর পর কবর থেকে মুক্তিযোদ্ধার লাশ উত্তোলন। কালের খবর কবিগুরুর ১৬১ তম জন্মজয়ন্তীতে ৩ দিন ব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন আগামীকাল। কালের খবর নবীনগরে ৯৮ শিক্ষা ব্যাচের উদ্যোগে বনাঢ্য ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত। কালের খবর নিজাম উদ্দিন হাজারী’র মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে ফেনী বিএমএসএফ’র স্মারকলিপি প্রদান। কালের খবর ‘মাসিক ৩২ লাখ টাকা চাঁদায়’ মহাসড়কে চলছে লেগুনা!
নবীনগরে শপথ গ্রহণের পূর্বেই ইউ/পি সদস্য খুরশেদ আলম জুতাপেটা করলেন এক বৃদ্ধাকে। কালের খবর

নবীনগরে শপথ গ্রহণের পূর্বেই ইউ/পি সদস্য খুরশেদ আলম জুতাপেটা করলেন এক বৃদ্ধাকে। কালের খবর

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর :

স্থানীয় সরকার নির্বাচনের তৃতীয় ধাপে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর জিনদপুর ইউনিয়নের ০৪ নং ওয়ার্ড থেকে নবনির্বাচিত সাধারণ সদস্য মোঃ খুরশেদ আলম তার প্রতিবেশী ষাটোর্ধ মৃত আব্দু মিয়ার ছেলে ধনু মিয়া কে রবিবার সকাল ১০ ঘটিকায় জিনদপুর বাজারে প্রকাশ্যে জুতাপেটা দিয়ে গুরুতর আহত করেন।

আহত ধনু মিয়াকে প্রাথমিকভাবে বাড়িতে চিকিৎসা প্রদান করার পর সুস্থ না হওয়ায় বিকালে আশংকা জনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য নবীনগর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়।
গুরুতর আহত বৃদ্ধ ধনু মিয়ার বুকে প্রচুর ব্যথা থাকায় চিকিৎসারত অবস্থায় কথা বলতে অপারগতা প্রকাশ করেন।

আশংকাজনক অবস্থায় বৃদ্ধ করে চিকিৎসার জন্য নিয়ে আসা তার ছেলে সুহেল মিয়া জানান, আমাদের বাড়ির পাশের জায়গা জোর করে দখল করতে প্রতিনিয়ত খুরশেদ মেম্বার লোকজন দিয়ে হুমকি দেয়,আজ আমার বাবাকে জুতাপেটা করে মুমূর্ষু করেছে।আমার বাবার অবস্থা আশংকা জনক হওয়ায় আমরা নবীনগর সরকারি হাসপাতালে নিয়ে এসেছি এখন তাকে কুমিল্লা রেফার্ড করেছে। শীতকাল হওয়ায় সকালে কুমিল্লা নিয়ে যাব।

জুতাপেটার ঘটনার প্রত্যাক্ষদর্শী বৃদ্ধের মেয়েরা জানান, আমরা সকালে করোনার টিকার জন্য আমার বাবা সহ দুইবোন জিনদপুর বাজার দিয়ে যাচ্ছিলাম পথে মধ্যে খুরশেদ মেম্বার আমার বাবা কে ডেকে নিয়ে চড়থাপ্পড় ও জুতাপেটা করেন,আমরা বাধা দিলে আমাদেরকেও ধাক্কা দেন।

কেন জুতাপেটা করেছেন জানতে জিনদপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ০৪ নং ওয়ার্ড সদস্য মোঃ খুরশেদ আলম কে মুঠোফোনে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, আমি তাকে তার বাড়ির পাশের রাস্তার জন্য জায়গা ছেড়ে দিতে ডেকেছি, জায়গা মাপার কথা বলেছি এর মধ্যে তার মেয়ে কেঁদে সবাই কে জড়ো করেছে আমি নাকি তার আব্বাকে মেরে ফেলেছি।

গুরুতর আহত অবস্থায় বৃদ্ধ ধনু মিয়ার চিকিৎসা দেয়া নবীনগর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার নাইমা আফরোজ জানান,কিছুক্ষণ আগে আমাদের এখানে ধনু মিয়া একজন বৃদ্ধ এসেছে তার শরীলে একটু আঘাতের চিহ্ন রয়েছে, আমরা তার চিকিৎসা দিচ্ছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com