শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ১০ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। কালের খবর তালতলীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। কালের খবর “পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর ভূরুঙ্গামারীর মেয়ে উত্তীর্ণ হলেন মেডিকেলে, চিন্তার ভাঁজ হকার বাবার কপালে। কালের খবর সীতাকুণ্ডে সম্মাননা পেলেন নারী নেত্রী সুরাইয়া বাকের। কালের খবর শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর
বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ…সড়ক ও সেতুমন্ত্রী

বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ…সড়ক ও সেতুমন্ত্রী

কালের খবর প্রতিবেদক : আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হঠাৎ করে বিএনপির গঠনতন্ত্রের ৭ ধারা বাতিল নিয়ে প্রশ্ন তুলেছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে মেঘনা-গোমতী দ্বিতীয় সেতু নির্মাণ প্রকল্পের সুপার স্ট্রাকচার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রাতের আঁধাওে দলীয় গঠনতন্ত্রেও ৭ ধারা তুলে নেয়ায় প্রমান হয়েছে বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ।
সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার যে রায় আদালত দিয়েছে তা দুর্নীতিবাজ রাজনীতিকদের জন্য একটা সতর্কবার্তা। রাজনীতি মানুষের কল্যানের জন্য, দেশের উন্নয়নের জন্য নিজের জন্য নয় বলে মনে করেন এ রাজনীতিক।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com