বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
রাজধানীর মীর হাজীরবাগে মা-ছেলে খুন। কালের খবর

রাজধানীর মীর হাজীরবাগে মা-ছেলে খুন। কালের খবর

রাজধানীর মীর হাজীরবাগ‎ এলাকার একটি বাসা থেকে এক গৃহবধূ ও তার দেড় বছরের ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার মধ্যরাতে লাশ দুটি উদ্ধার করা হয়। গৃহবধূর নাম রুমা আক্তার (২৫)। আর তার ছেলের নাম মো. রিসাদ। রুমার স্বামী আব্দুল অহিদ পলাতক রয়েছেন। পুলিশের ধারণা পারিবারিক কলহের জেরে স্ত্রী-সন্তানকে হত্যা করে পালিয়েছে অহিদ।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, লাশের ধরন দেখে মনে হচ্ছে, সন্ধ্যার পর যেকোনো সময়ে হত্যাকাণ্ড ঘটেছে। দুজনকেই বালিশচাপা ও হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করা হয়েছে। হত্যার প্রকৃত কারণ উদ্ঘাটনের জন্য লাশ দুটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, বাসা থেকে রক্তাক্ত হাতুড়ি ও বালিশ জব্দ করা হয়েছে। পলাতক আব্দুল অহিদকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে গ্রেফতার করা গেলে সব রহস্য উদ্ঘাটন হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com