বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
বঙ্গবন্ধুর খুনীদের দোসররা দেশে সক্রিয় স্বপ্নে দেখে ক্ষমতায় আসার সাবধান থাকতে হবে।

বঙ্গবন্ধুর খুনীদের দোসররা দেশে সক্রিয় স্বপ্নে দেখে ক্ষমতায় আসার সাবধান থাকতে হবে।

ফারুক আহমেদ : দেশের অন্যতম শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা এদেশের জন্য ইতিহাসের কলঙ্কিত কালো দিন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে সংঘটিত হয়েছিল এ কলঙ্কিত অধ্যায়। কতিপয় কয়েক জনের জন্য সারাদেশের মানুষকে বিশ্বের কাছে মাথা নীচু করে রাখতে হয়। যেখানে বঙ্গবন্ধুর মতো বিশ্ব নেতাকে বর্বর পাক বাহিনী হত্যা করার সাহস পায়নি সেখানে বঙ্গবন্ধুর বাংলাদেশের একটি গোষ্ঠী নির্মমভাবে হত্যা করে জাতি হিসেবে আমাদেরকে লজ্জিত করে ফেলেছে। এই খুনীদের দোসররা এখনো বাংলাদেশে সক্রিয়। স্বপ্নে দেখে ক্ষমতায় আসার। তাদের আশ্রয় প্রশ্রয়ে বিদেশের মাটিতে খুনীরা দেশ ধ্বংস করার পায়তারা করে বারবার। দেশে নাশকতা চালায়। শেখ হাসিনাকে হত্যা করতে চায়। এদের থেকে সাবধান থাকতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ রোববার (১৫ আগস্ট) দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকার ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় প্রধান অতিথি ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাজাহান ভূইয়া।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক লায়ন শাহিন মালুম, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম খান, সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, আওয়ামীলীগ নেতা করিম পাঠান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মিলন, যুবলীগ নেতা মোশারফ হোসেন, হাজী সফিকুল ইসলাম, মুকুল পাশা, আব্দুল আউয়াল, কামরুল হাসান নয়ন, আব্দুস সাত্তার, নজরুল ইসলাম, সেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দিন, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম জেমিন, মহিলালীগ নেত্রী স্বপ্না আক্তার, ইয়াসমীন বেগম প্রমুখ।

সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com