শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতির মৃত্যুতে বিএমএসএফ’র শোক। কালের খবর বৃহত্তর ডেমরার কদমতলীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ ও হামলা পুলিশ নীরব পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে ব‍্যস্ত সময় পার করেছে তাড়াশ উপজেলার কামাররা। কালের খবর রাজনগরে চাঁদা না দেওয়ায় প্রবাসীর পিতা গৃহবন্দি। কালের খবর ছাই হওয়া স্বপ্ন গড়লেন লাগালেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন’। কালের খবর বাঘারপাড়ায়-পদ্মা সেতু উদ্বোধনের আনন্দে এলাকাবাসী কে মিষ্টি খাওয়ালো (চায়ের দোকানদার) মারজোন মোল্লা। কালের খবর কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিৎসাসহ ঔষধ বিতরণ। কালের খবর সরকার সারা দেশে যোগাযোগব্যবস্থার উন্নয়ন করছে : প্রধানমন্ত্রী। কালের খবর
বঙ্গবন্ধুর খুনীদের দোসররা দেশে সক্রিয় স্বপ্নে দেখে ক্ষমতায় আসার সাবধান থাকতে হবে।

বঙ্গবন্ধুর খুনীদের দোসররা দেশে সক্রিয় স্বপ্নে দেখে ক্ষমতায় আসার সাবধান থাকতে হবে।

ফারুক আহমেদ : দেশের অন্যতম শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা এদেশের জন্য ইতিহাসের কলঙ্কিত কালো দিন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে সংঘটিত হয়েছিল এ কলঙ্কিত অধ্যায়। কতিপয় কয়েক জনের জন্য সারাদেশের মানুষকে বিশ্বের কাছে মাথা নীচু করে রাখতে হয়। যেখানে বঙ্গবন্ধুর মতো বিশ্ব নেতাকে বর্বর পাক বাহিনী হত্যা করার সাহস পায়নি সেখানে বঙ্গবন্ধুর বাংলাদেশের একটি গোষ্ঠী নির্মমভাবে হত্যা করে জাতি হিসেবে আমাদেরকে লজ্জিত করে ফেলেছে। এই খুনীদের দোসররা এখনো বাংলাদেশে সক্রিয়। স্বপ্নে দেখে ক্ষমতায় আসার। তাদের আশ্রয় প্রশ্রয়ে বিদেশের মাটিতে খুনীরা দেশ ধ্বংস করার পায়তারা করে বারবার। দেশে নাশকতা চালায়। শেখ হাসিনাকে হত্যা করতে চায়। এদের থেকে সাবধান থাকতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ রোববার (১৫ আগস্ট) দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকার ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় প্রধান অতিথি ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাজাহান ভূইয়া।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক লায়ন শাহিন মালুম, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম খান, সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, আওয়ামীলীগ নেতা করিম পাঠান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মিলন, যুবলীগ নেতা মোশারফ হোসেন, হাজী সফিকুল ইসলাম, মুকুল পাশা, আব্দুল আউয়াল, কামরুল হাসান নয়ন, আব্দুস সাত্তার, নজরুল ইসলাম, সেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দিন, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম জেমিন, মহিলালীগ নেত্রী স্বপ্না আক্তার, ইয়াসমীন বেগম প্রমুখ।

সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com