বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন

তাড়াশে শিক্ষক সালামের অনন্য মহতী উদ্যোগ। কালের খবর

তাড়াশে শিক্ষক সালামের অনন্য মহতী উদ্যোগ। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : মহামারী করোনা ভাইরাসে সাড়া বিশ্ব আজ উৎবিঘœ। বাংলাদেশে করোনায় আক্রান্ত মানুষের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। সাথে সাথে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। বর্তমানে করোনা ভাইরাসের কারনে ঘর থেকে বেড় হওয়াই যেন জীবনাশের হুমকি। এমন মুহুর্তে অনাহারী, হত-দরিদ্রদের দিনে একবেলা ফুল পেট খাবারের দায়িত্ব নিলেন সিরাজগঞ্জের তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম।
তিনি তাড়াশ উপজেলার হাসপাতাল গেটে সিয়াম এন্টারপ্রাইজে সিয়াম, সিফাত ও সাঈফ মানবতা ভোজনালয় ব্যানার টাঙ্গিয়ে প্রত্যেকদিন দুপুরে অনহারীদের খাবারের ব্যবস্থা করেছেন।আব্দুস সালাম জানান, যখন রাস্তায় হাত, পা ছাড়া অথবা বয়:বৃদ্ধ কোন লোককে দাড়িয়ে সাহায্য করতে দেখি, তখন আমার খুব কষ্ট হয়। আমি তখন চিন্তা করি হাত, পা ছাড়া অথবা এই বয়:বৃদ্ধ লোক সাহায্য না পেলে সে বাড়ীতে গিয়ে কি খাবে? অথবা তার পরিবারই কি খেয়ে থাকবে? আমার এই বোধদয় থেকেই আমার সামান্য অর্থ দিয়ে প্রতিদিন দুপুরে অনাহারীদের ফেট ভরে খাবার দিচ্ছি। আমি বিশ বছর যাবৎ বেশ কিছু গরিব দূখীদের মাসিক চাল, ডাল কিনে দিতাম। তাদের মধ্যে পাঁচজন মারা গেছে। বাকীদের জন্য আমার সাহায্য সহযোগীতা চলমান আছে।
আজ অর্ধশত অনহারীদের মূখে খাবার তুলে দেন প্রধান শিক্ষক আব্দুস সালাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হক, উপজেলা ফকির কমিটির সভাপতি মোঃ মুকুল হোসেন, এশিয়ান টিভির তাড়াশ প্রতিনিধি মোঃ শামিউল হক শামীম, তাড়াশ উপজেলা জাতীয় চারনেতা পরিষদের সাধারণ সম্পাদক মোঃ সিরাজ সরকার প্রমূখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com