বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
পানিবন্দী অভাবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক এমপি কায়সার। কালের খবর

পানিবন্দী অভাবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক এমপি কায়সার। কালের খবর

সোনারগাঁ থেকে ফিরে এম আই ফারুক আহমেদ ও রিয়াদুল ইসলাম আফজাল, কালের খবর : সোনারগাঁ উপজেলাধীন সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেনের সার্বিক তত্বাবধানে (১৬ জুলাই) শুক্রবার সকালে অত্র সাদিপুর ইউনিয়নের খিদিরপুর, ভারগাঁও, চৌধুরীপাড়া ও সরকারপাড়া সহ তৎসংলগ্ন এলাকার পানিবন্দী ও গৃহহীন অসহায় মানুষের মাঝে উক্ত খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উল্লেখিত খাদ্যসামগ্রী বিতরণের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলহাজ¦ আব্দুল্লাহ আল কায়সার বলেন, ‘যার যার এলাকার গরিব, দুঃস্থ ও অসহায় মানুষের সুখে-দুঃখে তাদের পাশে থাকতে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন। প্রায় দেড় বছর যাবৎ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে সমগ্র সোনারগাঁয়ে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আমরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করে যাচ্ছি। বছরের এই সময়ে খিদিরপুর সহ আশেপাশের এলাকার মানুষ পানিবন্দী হয়ে পড়ে, তাদের চলাচলে অসুবিধা হওয়া সহ তাদের ব্যবসা বাণিজ্য ক্ষতিগ্রস্থ হয়। ঈদের পর ডিসি সহ সম্পৃক্ত দপ্তরে যোগাযোগ করে অত্র অঞ্চলের পানিবন্দী মানুষ যাতে পানির এই সমস্যা থেকে মুক্তি পায় সেজন্য স্থায়ী সমাধানের প্রচেষ্টা চালানো হবে। পানিবন্দী মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের এ উদ্যোগ নেয়ায় সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেনকে ধন্যবাদ জ্ঞাপন করছি’।

সাদিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু, সহ-সভাপতি মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দীন সাবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন ও কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি হাজী আব্দুল মান্নান উপস্থিত ছিলেন।

তাছাড়া এসময় কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহীন, সাদিপুর ইউনিয়ন যুবলীগের ১ম যুগ্ম সম্পাদক কামরুল হাসান, সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ওবায়দুল্লাহ বাদল, ছাত্রলীগ নেতা আল আমিন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত থেকে স্বাস্থ্যবিধি মেনে পানিবন্দীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com