মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
মান্দায়  আর্থিক সহায়তা পেলন  সাংবাদিক আব্দুল জব্বার। কালের খবর

মান্দায়  আর্থিক সহায়তা পেলন  সাংবাদিক আব্দুল জব্বার। কালের খবর

 নওগাঁ থেকে এম,এ রাজ্জাক, কালের খরর :
দৈনিক করতোয়া পত্রিকার নওগাঁর মান্দা  উপজলা প্রতিনিধি আব্দুল জব্বারকে  চিকিৎসায় আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে  বৃহস্পতিবার দুপুরে মান্দা  উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম ৫০ হাজার টাকার একটি চেক তাঁর হাতে তুলে দেন।
বিতরণ অনুষ্ঠানে সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি টেলিকনফারেন্সে বক্তব্য দেন। টেলিকনফারেন্সে যুক্ত ছিলন পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজদ।
এসময় মান্দা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এমদাদুল হক মোল্লা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, মান্দা  প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, সহসভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক এম জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ চদ্র সরকার, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম, দপ্তর সম্পাদক ডিএম শাহজাহান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
এ প্রসঙ্গে পিআইবির মহাপরিচালক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজদ বলেন, অসহায় ও দুস্থ সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন বর্তমান সরকারর মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তাঁর অনুদানই অসহায় সাংবাদিকদের সহায়তা প্রদান করা হছ।
উল্লেখ্য, সাংবাদিক আব্দুল জব্বার দীর্ঘদিন ধরে মেরুদন্ডের সমস্যাসহ বিভিন জটিল রোগে ভুগছিলেন। বাংলাদশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আবেদনের প্রেক্ষিত তাঁকে এ চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com