শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর বাঘারপাড়ায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না – বাগডাঙ্গা হাইস্কুল মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে বললেন নেতৃবৃন্দ । মুশতাক-তিশাকে লিগ্যাল নোটিশ। কালের খবর
পোরশায় কঠোর ভাবে পালিত হচ্ছে লকডাউন। কালের খবর

পোরশায় কঠোর ভাবে পালিত হচ্ছে লকডাউন। কালের খবর

পোরশা (নওগাঁ) প্রতিনিধি,কালের খবর : নওগাঁর পোরশায় সারাইগাছি বাজারে
কঠোর ভাবে পালিত হচ্ছে লগডাউন।ও মোবাইল কোর্ট।

সরকারী নির্দেশনায় সকল প্রকার গনপরিবহন বন্ধো থাকার নির্দেশনা থাকায় পোরশার সারাইগাছি মোড়ে বন্ধো সর্ব প্রকার যানবাহন চলাচল।

একাধীক সচেতন জনগন দাবি করেন, সকাল থেকে প্রায় থানা পুলিশের, কড়া নজরদারী করছে এবং সাথে লাইসেন্সবিহীন মোটরসাইকেল ধরছে ও কেস দিচ্ছিেন।

যাদের মুখে মাস্ক নাই তাদের তারা মাস্ক পরার নির্দেশ দিচ্ছেন। এ প্রর্যন্ত সরকার ঘোষিত লকডাউন ব্যাস্তবায়নে উপজেলা প্রশাসনের কোন কর্মকর্তা কর্মচারীকে কোন স্থানে দেখা যায় নাই।

শুধু থানা পুলিশের অভিযান ছিলো সকাল ৭ টা থেকে কিন্তু থানা পুলিশ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে না পারায় মানুষ তেমন আমলে নিচ্ছেনা থানা পুলিশকে।

এদিকে সকালের চিত্র ঢিলেঢালা থাকলেও বিকাল ৩ টার পরে সকল দোকনপাট বন্ধের নির্দেশনা থাকলেও নির্দেশনা উপক্ষা করে বাজার গুলিতে মুদি দোকান সহ সকল দোকান পাট খোলা দেখা গেছে।

এ বিষয়ে পুলিশের কাছে জানতে চাওয়া হলে তারা জানান, সকালে আমরা লকডাউন বাস্তবায়নের জন্য বের হয়ে ছিলাম কিন্তু মানুষ কথা শুনছেনা তার পরেও আমরা মানুষকে সচেতন করার চেষ্টা করছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com