শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
বাড়বকুণ্ডে কথা-কাটাকাটির জের, বন্ধুর হাতে বন্ধু জখম। কালের খবর

বাড়বকুণ্ডে কথা-কাটাকাটির জের, বন্ধুর হাতে বন্ধু জখম। কালের খবর

মোঃ আশরাফ উদ্দীন, চট্রগ্রাম,সীতাকুণ্ড প্রতিনিধি, কালের খবর :
সীতাকুণ্ডে কথা কাটাকাটির জেরে নাজমুল হাসান সানি(২০) নামের এক বন্ধুকে মেরে মারাত্বক জখম করেছে কিশোর গ্যাং। চাপাতির আঘাতে বর্তমানে সানি চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের মাহমুদাবাদ এলাকায়। এঘটনায় সানি মা খালেদা আক্তার বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৫/৬ জনের বিরুদ্ধে সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের করেছেন।

থানায় মামলা সূত্রে জানা যায়, বাড়বকুণ্ডের বাজারতলী নেদু সওদাগরের বাড়ীর জসীম উদ্দিনের ছেলে বাড়বকুণ্ড উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী নাজমুল হাসান সানির বন্ধু জিসানের সাথে ইমাম (১৯) ঝগড়া হয় এক সাপ্তাহ আগে। এর জের ধরে গত শুক্রবার সন্ধ্যায় সানি ও তাহার বন্ধ জিসান এবং শিপন বাড়বকুণ্ড রেল স্টেশনে বসে আড্ডা দেওয়ার সময় এক নম্বর আসামী ইমাম(১৯), রাকিব(১৯), ইমন (২২), শওকত (২০), মোঃ শাকিব (২০) মোঃ রানা (২০), মোঃ মিজান (২১) সহ আরো ৫/৬ জনের কিশোর গ্যাং সানির উপর হামলা চালিয়ে ব্যাপক মারধর করে। এক পর্যায়ে তারা সানিকে ধারালো ছুরি দিয়ে মুখে আঘাত করে। এতে সানি মারাত্বক আহত হলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে সে চমেক হাসপাতালের ৫ম তলার ২০ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।

এঘটনায় সানিম মা খালেদা আক্তার বাদী হয়ে ইমামকে প্রধান আসামী করে এবং ৭জনের নামে সোমবার একটি মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মডেল থানার ওসি(তদন্ত) সুমন বণিক।

এব্যাপারে বাড়বকুণ্ড ইউনিয়নের চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজী বলেন, এটি একটি কিশোর গ্যাং। সনির উপর হামলার পর আমি তার পরিবারকে বলেছি আইনের আশ্রয় নিতে। এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে না হলে তারা আরো বড় ধরণের অপরাধের সাথে জড়িত হবে

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com