শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
স্বাস্থ্যসচিবকে অবাঞ্ছিত ঘোষণা কটিয়াদিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ। কালের খবর

স্বাস্থ্যসচিবকে অবাঞ্ছিত ঘোষণা কটিয়াদিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ। কালের খবর

কটিয়াদি (কিশোরগঞ্জ) প্রতিনিধি, কালের খবর

: কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনের এমপি নুর মোহাম্মদের বিরুদ্ধে মিথ্যাচার ও হেয়প্রতিপন্ন করার প্রতিবাদে স্বাস্থ্যসচিব আবদুল মান্নানকে তার নিজ এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কটিয়াদি উপজেলা আওয়ামীলীগ ও সেচ্ছাসেবক লীগ। গতকাল মঙ্গলবার বিকেলে কটিয়াদী বাসস্ট্যাণ্ডের সামনে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ কটিয়াদি উপজেলা শাখার উদ্যোগে স্বাস্থ্য সচিব আবদুল মান্নানের সেচ্ছাচারীতা, ক্ষমতার অপব্যবহার এবং সরকারি সম্পত্তি দখল করে নিজে তার স্ত্রীর নামে কমিনিউটি ক্লিনিক প্রতিষ্টা এবং স্থানীয় সংসদ সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে থেকে স্বাস্থ্যসচিবকে কটিয়াদীতে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। এ সময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বক্তব্যে রাখেন, কটিয়াদি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট দীলিপ ঘোষ ও যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, কটিয়াদি সরকারি ডিগ্রি কলেজের সাবেক ভিপি দুলাল, কটিয়াদি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন, কটিয়াদি উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি জগলুল খান ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সরকার, কটিয়াদি উপজেলা ছাত্রলীগ নেতা বায়েজিদ প্রমুখ।
প্রসঙ্গত, গত শনিবার কটিয়াদী উপজেলার চান্দপুর নিজের গ্রামের বাড়ির সংলগ্ন সচিবের স্ত্রীর নামে একটি কমিউনিটি ক্লিনিক নির্মাণ ও যোগাযোগ রাস্তাকে কেন্দ্র করে স্থানীয় এমপি নূর মোহাম্মদের সমর্থিত স্থানীয় আওয়ামী লীগের লোকজন ক্লিনিক ও স্বাস্থ্য সচিবের বাড়িতে হামলা চালায়। তার প্রতিবাদ করতে গেলে উপজেলা ভূমি কমিশনার (এসিল্যান্ড) কে মারধর ও শারীরিক লাঞ্ছিত করে। এ নিয়ে উপজেলা প্রকৌশলী ও ভূমি কমিশনার বাদী হয়ে পৃথক দুটি মামলা করে। এ মামলায় ৪জনকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় দায়ের হওয়া মামলায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের জড়ানোর প্রতিবাদে এলাকায় বিক্ষোভ মিছিল করে স্থানীয় আওয়ামী লীগ-ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা। মিছিলটি থানা ভবনের সামনে গিয়ে শেষ হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com