বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
স্বাস্থ্যসচিবকে অবাঞ্ছিত ঘোষণা কটিয়াদিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ। কালের খবর

স্বাস্থ্যসচিবকে অবাঞ্ছিত ঘোষণা কটিয়াদিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ। কালের খবর

কটিয়াদি (কিশোরগঞ্জ) প্রতিনিধি, কালের খবর

: কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনের এমপি নুর মোহাম্মদের বিরুদ্ধে মিথ্যাচার ও হেয়প্রতিপন্ন করার প্রতিবাদে স্বাস্থ্যসচিব আবদুল মান্নানকে তার নিজ এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কটিয়াদি উপজেলা আওয়ামীলীগ ও সেচ্ছাসেবক লীগ। গতকাল মঙ্গলবার বিকেলে কটিয়াদী বাসস্ট্যাণ্ডের সামনে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ কটিয়াদি উপজেলা শাখার উদ্যোগে স্বাস্থ্য সচিব আবদুল মান্নানের সেচ্ছাচারীতা, ক্ষমতার অপব্যবহার এবং সরকারি সম্পত্তি দখল করে নিজে তার স্ত্রীর নামে কমিনিউটি ক্লিনিক প্রতিষ্টা এবং স্থানীয় সংসদ সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে থেকে স্বাস্থ্যসচিবকে কটিয়াদীতে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। এ সময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বক্তব্যে রাখেন, কটিয়াদি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট দীলিপ ঘোষ ও যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, কটিয়াদি সরকারি ডিগ্রি কলেজের সাবেক ভিপি দুলাল, কটিয়াদি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন, কটিয়াদি উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি জগলুল খান ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সরকার, কটিয়াদি উপজেলা ছাত্রলীগ নেতা বায়েজিদ প্রমুখ।
প্রসঙ্গত, গত শনিবার কটিয়াদী উপজেলার চান্দপুর নিজের গ্রামের বাড়ির সংলগ্ন সচিবের স্ত্রীর নামে একটি কমিউনিটি ক্লিনিক নির্মাণ ও যোগাযোগ রাস্তাকে কেন্দ্র করে স্থানীয় এমপি নূর মোহাম্মদের সমর্থিত স্থানীয় আওয়ামী লীগের লোকজন ক্লিনিক ও স্বাস্থ্য সচিবের বাড়িতে হামলা চালায়। তার প্রতিবাদ করতে গেলে উপজেলা ভূমি কমিশনার (এসিল্যান্ড) কে মারধর ও শারীরিক লাঞ্ছিত করে। এ নিয়ে উপজেলা প্রকৌশলী ও ভূমি কমিশনার বাদী হয়ে পৃথক দুটি মামলা করে। এ মামলায় ৪জনকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় দায়ের হওয়া মামলায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের জড়ানোর প্রতিবাদে এলাকায় বিক্ষোভ মিছিল করে স্থানীয় আওয়ামী লীগ-ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা। মিছিলটি থানা ভবনের সামনে গিয়ে শেষ হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com