সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতু রেল সংযোগ নির্মাণ : পাল্টে যাবে যশোরের বসুন্দিয়ার চিত্র। কালের খবর যাত্রাবাড়িতে সকাল-বিকাল চলে বৈঠক আ’লীগের তৃণমূল নেতা-কর্মীরা উজ্জীবিত। কালের খবর দক্ষিণ সুরমায় ভয়াবহ দুর্ঘটনা ১১ জন নিহত। কালের খবর শ্রদ্ধা আর ভালবাসায় পালিত হল এমপি রহমত আলীর মৃত্যু বার্ষিকী। কালের খবর কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংর্ঘষে তিন জন নিহত। কালের খবর শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’
বিয়ের আসরে উপস্থিত প্রাক্তন প্রেমিক, হবু বরের সামনেই জড়িয়ে ধরল কনে, তুমুল ভাইরাল ভিডিও। কালের খবর

বিয়ের আসরে উপস্থিত প্রাক্তন প্রেমিক, হবু বরের সামনেই জড়িয়ে ধরল কনে, তুমুল ভাইরাল ভিডিও। কালের খবর

আন্তর্জাতিক ডেস্ক :

আমাদের জীবনে প্রেম আসে কিন্তু কখনো সেই প্রেম নানা কারনে টিকিয়ে রাখতে পারিনা। ভালো স্মৃতিরা তাদের সাথে কাটানো মুহুর্ত অতীত হয়ে যায়। কিছু কিছু সুন্দর সম্পর্কও নানা তিক্ততার মধ্যে শেষ হয়ে যায়। তবে তারপরেও থেকে যায় শ্রদ্ধা। আলাদা হয়েও দুজনের দুজনের মনে থেকে যায়।

প্রাক্তন মানেই কি খারাপ ? কেবল খারাপ স্মৃতি ? অনেক ক্ষেত্রে দেখা যায় সম্পর্কের শেষ হয়েও প্রাক্তনের সাথে ভালো সম্পর্ক রয়েছে। সম্প্রতি এটি আবার প্রমানিত হলো। অতীত ভুলে নতুন করে স্বপ্ন দেখতে হয় আমাদের কিন্তু মনের গোপনে সেই অতীতের মানুষদের আমরা আজও ভালোবাসি। কখনো অতীতের ভালো স্মৃতিটুকু সঙ্গে নিয়েই এগিয়ে যেতে হয়।

সম্প্রতি নেট দুনিয়ায় একটি বিয়ের আসরের দৃশ্য ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ইন্দোনেশিয়ার এই বিয়েতে খুব একটা চাকচিক্য দেখা না গেলেও বিয়ের আসরে ঘটা একটি ঘটনা সকল মানুষের হৃদয় ছুয়ে নিয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে বিয়ের আসরে দাঁড়িয়ে রয়েছেন নব বর বধূ। ঠিক সেই মুহূর্তে সেখানে উপস্থিত হন নববধূর প্রাক্তন প্রেমিক। এই ঘটনা সিনেমার পর্দায় দেখে থাকলেও বাস্তবে বিরল। তবে সামনে এসে কোনো ঝামেলা অশান্তি নয় বরং নতুন জীবনের শুভেচ্ছা জানাতেই এসেছিল প্রাক্তন প্রেমিক। আর পুরনো ভালোবাসার মানুষকে সামনে দেখতে পেয়ে আবে আবেগান্বিত হয়ে পড়েন মেয়েটিও।

বরের কাছে অনুমতি নেন প্রাক্তন প্রেমিককে জড়িয়ে ধরার জন্য। বরও সম্মতি দেন। বিয়ের আসরেই সকলের সামনে প্রাক্তন ভালোবাসার মানুষকে জড়িয়ে ধরে মেয়েটি। আর তারপর মেয়েটি কৃতজ্ঞতা জানাই স্বামীকে। এরকম একটি দৃশ্য হৃদয় ছুঁয়ে গেছে সকলে। নতুন জীবন যে এভাবে শুরু হতে পারে তা কজনই বা এভাবে ভাবতে পারে!!

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com