শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
সাংবাদিক আফজালুর রহমান মারা গেলেন করোনায়। কালের খবর

সাংবাদিক আফজালুর রহমান মারা গেলেন করোনায়। কালের খবর

চ্যানেল নাইনের সাবেক প্রতিবেদক আফজালুর রহমান আর নেই। করোনায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেল ৪টায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে তার মৃত্য হয়। মৃত্যুকালে তার বয়স ছিলো ৩১। হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষে তার মরদেহ আজ নিজ জেলা পঞ্চগড়ে নিয় যাওয়া হবে।

জানা য়ায়, গত ১ জানুয়ারি তার করোনা টেস্টের ফলাফল পজিটিভ আসে। এরপর শ্বাসকষ্ট জনিত সমস্যা দেখা দিলে মহাখালী গ্যাস্ট্রোলিভার হাসপাতাল এ তাকে ভর্তি করা হয়। কয়েকদিন চিকিৎসার পর এক পর্যায়ে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে হার্ট অ্যাটাক করেন। এরপর তার অবস্থা আরো অবনতি হতে থাকে। আজ বিকেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আফজাল ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য। নগরবিট রিপোর্টারদের সংগঠন থাকা ইউটিলিটি রিপোর্টার্স এসোসিয়েশনের দপ্তর সম্পাদক।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com