শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
চলে গেলেন বরমী ইউপি চেয়ারম্যান। কালের খবর

চলে গেলেন বরমী ইউপি চেয়ারম্যান। কালের খবর

মোঃ হাবিবুর রহমান সবুজ, শ্রীপুর, গাজীপুর, প্রতিনিধি, কালের খবর :

গাজীপুর, শ্রীপুরের বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ শামসুল হক বাদল সরকার, চলে গেলেন না ফেরার গন্তব্যে। পুকুরে মাছ ধরতে গিয়ে, বিষাক্ত প্রানীর কামড়ে অসুস্থ হয়ে পরলে, স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফিরে আসেন। তবে রাতের বেলায় হঠাৎ করে ব্যাথা সারা শরীরে ছড়িয়ে পরলে, দ্রুত নিয়ে যাওয়া হয় রাজধানীর স্কয়ার হাসপাতালে। চিকিৎসাধীন অবস্থায় স্কয়ার হাসপাতালেই শেষ-নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তার বয়স হয়ে ছিল ৪৭ বৎসর। তিন ছেলে, স্ত্রী, ও অসংখ্য গুণ-গ্রাহীকে কাঁদিয়ে ইহকালের মায়া ত্যাগ করেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত হয়ে ছিলেন। তিনি একাদ্বারে ছিলেন জনপ্রিয় জনপ্রতিনিধি, রাজনৈতিবিদ, শিক্ষানুরাগী ও সমাজ সেবক। তিনি, অসংখ্য স্কুল, কলেজ, ও ধর্মিয় শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।
হাজার হাজার মানুষের ঢল ছিলো জানাজায়। শোকে শোকাআচ্ছন্ন হয়ে ছিল পরিবেশ।
তার জানাজায় উপস্থিত হয়ে ছিলেন, গাজীপুর ৩ আসনের ( শ্রীপুর) এর এমপি, জনাব ইকবাল হোসেন সবুজ, সাবেক উপজেলা চেয়ারম্যান, আঃ জলিল, শ্রীপুর উপজেলার বর্তমান চেয়ারম্যান শামসুল আলম প্রধান। বিএনপির কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সহ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু, সাখাওত হোসেন সবুজ, উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকির। তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ বাতেন সরকার, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকন, রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন, সিংহশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল- আমিন,বরমী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আঃ সামাদ শেখ, গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাফি মোড়ল, সদস্য আঃ লতিফ শেখ, দুলাল মাস্টার, আলমগীর মোড়ল, আঃ লতিফ মন্ডল, সবুজ ঢালী, সহ সকল দলের উপজেলা শাখা, পৌর শাখা, ইউনিয়ন শাখা, ওয়ার্ড শাখার সর্ব স্তরের নেতৃত্ব বৃন্দ। এবং কয়েক ইউনিয়নের হাজার হাজার মানুষ। জানাজা শেষে মরহুমের মাগফেরাতের জন্য মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com