মঙ্গলবার, ১২ জানুয়ারী ২০২১, ০৬:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হোমিওপ্যাথিক মেডিকেল কলেজে যত অনিয়ম। কালের খবর সড়ক দুর্ঘটনায় ২০২০ সালে ৬,৬৮৬ জনের মৃত্যু। কালের খবর রূপগঞ্জ কায়েতপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামীলীগের আলোচনা সভা। কালের খবর ক্র্যাবের নতুন সভাপতি মিজান মালিক সম্পাদক আলাউদ্দিন আরিফ। কালের খবর নবীনগরে মৎস্যজীবী ২ সমিতির পাল্টাপাল্টি অভিযোগ নোয়াখালীর রাজনীতি পদ্ধতি আমার অনুভূতিতে আঘাত করেছে : আবদুল কাদের মির্জা। শুল্ক ফাঁকি দিয়ে রিকশাচালক এখন কয়েক শ কোটি টাকার মালিক। বঙ্গবন্ধুর কারামুুক্তি দিবস। কালের খবর নব নিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি)’র সাথে ডেমরা থানা প্রেস ক্লাবের সৌজন্য সাক্ষ্যাৎ। কালের খবর সীতাকুণ্ডে ইয়াবা আত্মসাৎ, দুই পুলিশ প্রত্যাহার। কালের খবর
স্বামীর চতুর্থ বিয়ের জন্য মেয়ে খুঁজছেন তার তিন স্ত্রী!। কালের খবর

স্বামীর চতুর্থ বিয়ের জন্য মেয়ে খুঁজছেন তার তিন স্ত্রী!। কালের খবর

পাকিস্তানের ২২ বছর বয়সী আদনানের আছে তিন বউ। তবে এবার চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদনান। আর এতে সম্মতি দিয়েছে তার আগের তিন বউয়ের। শুধু সম্মতি না এই তিন বউ মিলে এখন স্বামীর চতুর্থ বিয়ের জন্য মেয়ে খুঁজছেন।

আদনান থাকেন শিয়ালকোট অঞ্চলে। আদনানের যখন মাত্র ১৬ বছর বয়স, তখন তার প্রথম বিবাহ সম্পন্ন হয়। প্রথম বিয়ের সময় আদনান একজন ছাত্র ছিলেন, পড়াশোনা চালাচ্ছিলেন। বছর চারেকের মাথায় অর্থাৎ যখন তার ২০ বছর বয়স, তখন দ্বিতীয় আর গত বছর তৃতীয়বার বিয়ে (২১ বছরে) করেন তিনি।

এবার আরো একবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শিয়ালকোটের আদনান। মজার বিষয় হলো, এ ক্ষেত্রে পাত্রীর নাম হতে হবে এস বা শ দিয়ে। তার অন্যতম কারণ, আদনানের বাকি তিন স্ত্রীয়ের নামও এই অক্ষর দিয়েই শুরু। তাদের নাম যথাক্রমে শুম্বল, শুবানা, শাহিদা। প্রথম স্ত্রী শুম্বল ও আদনানের তিন সন্তান আছে। দ্বিতীয় স্ত্রী শুবানার সঙ্গে রয়েছে আরো দুই সন্তান। যাদের মধ্যে একটিকে দত্তক নিয়েছেন তৃতীয় স্ত্রী শাহিদা।

আরো একটি তথ্য জেনে অবাক হতে হয়। একই ছাদের নিচে তিনজন নারী বাস করেন, যারা পরস্পরের সতীন। কিন্তু তাদের মধ্যে কোনো ঝামেলা বা ঝগড়া হয় না। শুধু তাই নয়, আদনান যে চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন, তার জন্য যোগ্য পাত্রী খুঁজছেন তার তিন স্ত্রী। তিন বউ, পাঁচ সন্তানের এই বিশাল সংসারের খরচ কীভাবে চালান আদনান?

আয়ের উৎস সম্পর্কে স্পষ্টভাবে কিছু না বললেও আদনান জানিয়েছেন, প্রথম বিয়ের পর থেকেই ধনসম্পত্তির বৃদ্ধি হয়েছে তার।

সূত্র: গাল্ফ টুডে, ডেইলি পাকিস্তান

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com