শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
চরফ্যাশন শশীভূষণ মধ্যে বাজার হাইস্কুলের সামনের রাস্তাটি বেহাল দশা। কালের খবর

চরফ্যাশন শশীভূষণ মধ্যে বাজার হাইস্কুলের সামনের রাস্তাটি বেহাল দশা। কালের খবর

 মোঃ জসিম পাটোয়ারী চরফ্যাশন উপজেলা প্রতিনিধি, কালের খবর
ভোলার চরফ্যাসন উপজেলা শশিভূষণ থানা মধ্যে বাজার হইতে হাইস্কুলের সামনের রাস্তা শশিভূষণ ৩ নং ওয়ার্ড এলাকায় সংস্কারের অভাবে বেহাল গুরুত্বপূর্ণ মধ্যে বাজার সড়কটি। প্রতিদিন হাজার হাজার যানবাহন চলাচল করে এ সড়ক দিয়ে। একটু বৃষ্টি হলে ভোগান্তির শেষ নাই। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা।
শশিভূষণ মেইন সড়ক হইতে ৫৩ নং শশীভূষণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তা ১১ নং রসুলপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মধ্যে বাজার সংলগ্ন রাস্তা চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তায় পানি জমে থাকায় মানুষকে চলাচল করতে হচ্ছে যানবাহন হতে নেমে কাদার মধ্যে দিয়ে। মানুষের চলাচলে কষ্টের যেন অন্ত থাকছে না প্রতিদিন।
শশীভূষণ মধ্যে বাজার থেকে চৌমনী বাজার, আট কপাট বাজার,পাচঁ কপাট বাজার,চেয়ারম্যান বাজার, জলিল বেপারীর হাট, সহ বিভিন্ন গ্রামে হাজার হাজার যানবাহন ও পথচারী এই রাস্তার উপর দিয়ে নিয়মিত যাতায়াত করে।
এ বিষয়ে জানতে চাইলে ১১ নং রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মো.জহিরুল ইসলাম বলেন, খুব দ্রুত এই রাস্তাটির সমাধান করার চেষ্টা করতেছি। ভোলা চরফ্যাশন এলজিইডির মাধ্যমে সড়কটি বাজেট ও হয়েছে ,খুব দ্রুত সংস্কারের আশ্বাস দিয়েছেন তারা ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com