বুধবার, ০৩ অগাস্ট ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলে খাল বিল শুকিয়ে নেমে এসেছে বিপর্যয়। কালের খবর ঢাকায় ৯ ফ্ল্যাট ২ প্লট পাসপোর্ট অধিদপ্তরের পরিচালকের রাজশাহীর ভদ্রায় ডিসির অনুমোদন নিয়ে চলছে পুকুর ভরাট সিদ্ধিরগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুমের হুমকি, থানায় অভিযোগ। কালের খবর ডিজিটাল আইনে মামলা দিয়ে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে : বিএফইউজে। কালের খবর সাংবাদিক স্ত্রী প্রধান শিক্ষক মোসাম্মৎ রাশিদা আক্তারের দিত্বীয় মৃত্যুবার্ষিকী। কালের খবর লেবেল কেটে ২০ টাকার সিরাপ ৩৫ টাকায় বিক্রি করায় জরিমানা দিলেন ৩৭ হাজার। কালের খবর সখীপুরে এমপি’র অনুষ্ঠান বর্জনের ঘোষণা, সাংবাদিকদের মৌন মিছিল। কালের খবর আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি। কালের খবর তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন। কালের খবর
চরফ্যাশন শশীভূষণ মধ্যে বাজার হাইস্কুলের সামনের রাস্তাটি বেহাল দশা। কালের খবর

চরফ্যাশন শশীভূষণ মধ্যে বাজার হাইস্কুলের সামনের রাস্তাটি বেহাল দশা। কালের খবর

 মোঃ জসিম পাটোয়ারী চরফ্যাশন উপজেলা প্রতিনিধি, কালের খবর
ভোলার চরফ্যাসন উপজেলা শশিভূষণ থানা মধ্যে বাজার হইতে হাইস্কুলের সামনের রাস্তা শশিভূষণ ৩ নং ওয়ার্ড এলাকায় সংস্কারের অভাবে বেহাল গুরুত্বপূর্ণ মধ্যে বাজার সড়কটি। প্রতিদিন হাজার হাজার যানবাহন চলাচল করে এ সড়ক দিয়ে। একটু বৃষ্টি হলে ভোগান্তির শেষ নাই। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা।
শশিভূষণ মেইন সড়ক হইতে ৫৩ নং শশীভূষণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তা ১১ নং রসুলপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মধ্যে বাজার সংলগ্ন রাস্তা চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তায় পানি জমে থাকায় মানুষকে চলাচল করতে হচ্ছে যানবাহন হতে নেমে কাদার মধ্যে দিয়ে। মানুষের চলাচলে কষ্টের যেন অন্ত থাকছে না প্রতিদিন।
শশীভূষণ মধ্যে বাজার থেকে চৌমনী বাজার, আট কপাট বাজার,পাচঁ কপাট বাজার,চেয়ারম্যান বাজার, জলিল বেপারীর হাট, সহ বিভিন্ন গ্রামে হাজার হাজার যানবাহন ও পথচারী এই রাস্তার উপর দিয়ে নিয়মিত যাতায়াত করে।
এ বিষয়ে জানতে চাইলে ১১ নং রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মো.জহিরুল ইসলাম বলেন, খুব দ্রুত এই রাস্তাটির সমাধান করার চেষ্টা করতেছি। ভোলা চরফ্যাশন এলজিইডির মাধ্যমে সড়কটি বাজেট ও হয়েছে ,খুব দ্রুত সংস্কারের আশ্বাস দিয়েছেন তারা ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com