শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মেঘনার অস্বাভাবিক জোয়ারে ডুবেছে গ্রামের পর গ্রাম। কালের খবর সাংবাদিকরা পারে ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে : তথ্যমন্ত্রী। কালের খবর নবীনগর আঞ্চলিক কথা গ্রুপের উদ্যোগে দুটি অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান। কালের খবর সখীপুরে গরুর লাথি খেয়ে আহত ১৩ জন হাসপাতালে। কালের খবর মেয়ের শ্বশুরবাড়ি ট্রাকভর্তি উপহার পাঠিয়ে চমকে দিলেন বাবা। কালের খবর জীবন অগাধ : আলাউদ্দিন খাঁর বড় ছেলে। কালের খবর তিন দিনে ৮ কোটি টাকার টোল আদায় বঙ্গবন্ধু সেতুতে। কালের খবর শোক সংবাদ : জয়দেব সূত্রধর আর নেই। কালের খবর বোয়ালমারীতে পৌরসভার ৫০০শত ভ্যানচালককে ঈদ উপহার প্রদান। কালের খবর সাংবাদিকদের এ অবস্থা কেন সৃষ্টি হলো। কালের খবর
‘অন্ধকার জগতে’ শ্রীদেবীর মেয়ে জাহ্নবী। কালের খবর

‘অন্ধকার জগতে’ শ্রীদেবীর মেয়ে জাহ্নবী। কালের খবর

বলিউডে পা রাখার পর থেকে ‘স্বজনপোষণ’ শব্দটি ক্রমাগত তাড়া করে বেড়াচ্ছে জাহ্নবীকে। অনলাইন দুনিয়ার আক্রোশ বারবার সামলেছেন তিনি। করণ জোহর প্রযোজিত ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবিতে অভিনয় দিয়ে নিন্দুক আর সমালোচকের মুখ বন্ধ করতে পেরেছেন জাহ্নবী। ভারতীয় বিমানসেনার প্রথম নারী বৈমানিকের চরিত্রে অভিনয় করে সবার মনোযোগ কেড়ে নিয়েছেন তিনি। এবার জাহ্নবী তাঁর ইমেজ ধুয়ে-মুছে সাফ করে এক অন্য ধারার চরিত্রে আসতে যাচ্ছেন।

বিজ্ঞাপন
জাহ্নবী কাপুর। ছবি: ইনস্টাগ্রাম
জাহ্নবী কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

‘তনু ওয়েডস মনু’, ‘মনমর্জিয়া’, ‘রঞ্জনা’-এর মতো ছবিগুলোর প্রযোজক আনন্দ এল রাইয়ের সঙ্গে কাজ করতে যাচ্ছেন জাহ্নবী। দক্ষিণ ভারতের সুপারহিট ছবি ‘কোলামাভু কোলিলা’র রিমেক হিসেবে তৈরি হতে যাচ্ছে ছবিটি। ২০১৮ সালে মুক্তি পাওয়া এই ছবি পরিচালনা করেছিলেন নেলসন দিলীপ কুমার। দক্ষিণি এই ছবির নায়িকা ছিলেন নয়নতারা। রিমেক ছবিতে নয়নতারার জায়গাতেই দেখা যাবে জাহ্নবীকে। অপরাধ জগৎ নিয়ে নির্মিত ছবিটি এক তরুণীকে কেন্দ্র করে, যে অল্প সময়ে অর্থ উপার্জনের লোভে মাদক চক্রের সঙ্গে জড়িয়ে পড়ে। পর্যায়ক্রমে জড়িয়ে পড়ে তার পুরো পরিবার। রহস্য আর রোমাঞ্চে ভরা এই ছবি নিয়ে ভীষণ আশাবাদী আনন্দ। আগামী বছরের ফেব্রুয়ারি মাসে ছবির শুটিং শুরু হবে। দক্ষিণের এই রিমেক ছবিটি পরিচালনা করবেন সিদ্ধার্থ সেনগুপ্ত। এর আগে ‘ওয়ে লাকি, লাকি ওয়ে’, ‘অগ্নিপথ’, ‘হার্টলেস’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন সিদ্ধার্থ। তাই পরিচালক হিসেবে সিদ্ধার্থের এটা হবে অভিষেক ছবি।

বিজ্ঞাপন
সাদা রঙের স্যুট পরে জেট লেগের সঙ্গে যুদ্ধ করছেন জাহ্নবী কাপুর।
সাদা রঙের স্যুট পরে জেট লেগের সঙ্গে যুদ্ধ করছেন জাহ্নবী কাপুর।

এদিকে নির্মাতা বনি কাপুর মেয়ে জাহ্নবীকে নিয়ে ‘বোম্বে গার্ল’ ছবির ঘোষণা দিয়েছিলেন। আপাতত বন্ধ রয়েছে সেই প্রকল্প। ‘বোম্বে গার্ল’ ছবিটি এক বিদ্রোহী কিশোরীর জীবনের ওপর নির্মিতব্য। ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় ত্রিপাঠী। জাহ্নবীকে নিয়ে বনি কাপুর আরও একটি ছবি নির্মাণের কথা ভেবেছেন। সেই ছবিটি মালয়ালম ছবি ‘হেলেনে’র রিমেক। কিন্তু এই ছবির কাজও এগোয়নি। দীনেশ ভিজানের ভৌতিক-হাসির ছবি ‘রুহি আফজানা’ মুক্তির জন্য প্রস্তুত। সেখানে জাহ্নবীর সঙ্গে রাজকুমার রাওকে দেখা যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com