বুধবার, ০৩ অগাস্ট ২০২২, ১২:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলে খাল বিল শুকিয়ে নেমে এসেছে বিপর্যয়। কালের খবর ঢাকায় ৯ ফ্ল্যাট ২ প্লট পাসপোর্ট অধিদপ্তরের পরিচালকের রাজশাহীর ভদ্রায় ডিসির অনুমোদন নিয়ে চলছে পুকুর ভরাট সিদ্ধিরগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুমের হুমকি, থানায় অভিযোগ। কালের খবর ডিজিটাল আইনে মামলা দিয়ে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে : বিএফইউজে। কালের খবর সাংবাদিক স্ত্রী প্রধান শিক্ষক মোসাম্মৎ রাশিদা আক্তারের দিত্বীয় মৃত্যুবার্ষিকী। কালের খবর লেবেল কেটে ২০ টাকার সিরাপ ৩৫ টাকায় বিক্রি করায় জরিমানা দিলেন ৩৭ হাজার। কালের খবর সখীপুরে এমপি’র অনুষ্ঠান বর্জনের ঘোষণা, সাংবাদিকদের মৌন মিছিল। কালের খবর আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি। কালের খবর তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন। কালের খবর
সাতক্ষীরার শ্যামনগরে কলেজ ছাত্রের মরাদেহ উদ্ধার। কালের খবর

সাতক্ষীরার শ্যামনগরে কলেজ ছাত্রের মরাদেহ উদ্ধার। কালের খবর

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরা কালের খবর : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ভুরুলিয়া গ্রামের মরহুম আতিয়ার রহমান সরদারের পুকুর থেকে আহসান হাবিব নুরুজ্জামান (২০) নামের এক কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে শ্যামনগর থানা পুলিশ। আগের রাত থেকে নিখোঁজ হওয়া আহসান হাবিব পার্শ্ববর্তী ব্রম্মশাসন গ্রামের বাক প্রতিবন্ধী আমিরুল ইসলাম সরদারের দুই ছেলের মধ্যে বড়। পারিবারিক অস্বচ্ছলতার কারনে সে নিজে রিকসা চালিয়ে খুলনার বঙ্গবন্ধু কলেজের একাদশ শ্রেনীতে লেখাপড়া করতো।
নিহতের চাচা শোয়েব আক্তার আকাশ জানায় সোমবার পর থেকে তারা সাধুর হাটখোলা এলাকায় গল্প করছিল।আনুমানিক রাত নয়টার দিকে ভাত খাওয়ার কথা বলে আহসান হাবিব বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু রাতে বাড়িতে না ফেরায় আশপাশে খোজাখুজি সত্ত্বেও রাতে তার কোন খোঁজ মেলেনি। পরবর্তীতে মঙ্গলবার বেলা এগারটার দিকে মরহুম আতিয়ার রহমান সরদারের পুকুরে তার মৃতদেহ ভাসতে দেখা যায়।
শ্যামনগর থানার ওসি (তদন্ত) ইয়াছিন আলম চৌধুরী জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মৃতদেহ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরী করা হচ্ছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে প্রেরণের পর মৃত্যুর কারন জানা যাবে। তবে মৃতদেহের সাথে থাকা মুটোফোন এবং একটি ওড়না সহ বেশকিছু আলামত জব্দ করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন দ্রুত সময়ের মধ্যে ঘটনার রহস্য উদঘাটন করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com