শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
সাতক্ষীরার শ্যামনগরে কলেজ ছাত্রের মরাদেহ উদ্ধার। কালের খবর

সাতক্ষীরার শ্যামনগরে কলেজ ছাত্রের মরাদেহ উদ্ধার। কালের খবর

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরা কালের খবর : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ভুরুলিয়া গ্রামের মরহুম আতিয়ার রহমান সরদারের পুকুর থেকে আহসান হাবিব নুরুজ্জামান (২০) নামের এক কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে শ্যামনগর থানা পুলিশ। আগের রাত থেকে নিখোঁজ হওয়া আহসান হাবিব পার্শ্ববর্তী ব্রম্মশাসন গ্রামের বাক প্রতিবন্ধী আমিরুল ইসলাম সরদারের দুই ছেলের মধ্যে বড়। পারিবারিক অস্বচ্ছলতার কারনে সে নিজে রিকসা চালিয়ে খুলনার বঙ্গবন্ধু কলেজের একাদশ শ্রেনীতে লেখাপড়া করতো।
নিহতের চাচা শোয়েব আক্তার আকাশ জানায় সোমবার পর থেকে তারা সাধুর হাটখোলা এলাকায় গল্প করছিল।আনুমানিক রাত নয়টার দিকে ভাত খাওয়ার কথা বলে আহসান হাবিব বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু রাতে বাড়িতে না ফেরায় আশপাশে খোজাখুজি সত্ত্বেও রাতে তার কোন খোঁজ মেলেনি। পরবর্তীতে মঙ্গলবার বেলা এগারটার দিকে মরহুম আতিয়ার রহমান সরদারের পুকুরে তার মৃতদেহ ভাসতে দেখা যায়।
শ্যামনগর থানার ওসি (তদন্ত) ইয়াছিন আলম চৌধুরী জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মৃতদেহ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরী করা হচ্ছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে প্রেরণের পর মৃত্যুর কারন জানা যাবে। তবে মৃতদেহের সাথে থাকা মুটোফোন এবং একটি ওড়না সহ বেশকিছু আলামত জব্দ করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন দ্রুত সময়ের মধ্যে ঘটনার রহস্য উদঘাটন করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com