বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লামুয়া নামক স্থানে সিএনজি-পিকআপ সংঘর্ষে (২) জন নিহত। কালের খবর

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লামুয়া নামক স্থানে সিএনজি-পিকআপ সংঘর্ষে (২) জন নিহত। কালের খবর

মৌলভীবাজার শ্রীমঙ্গল থেকে সৈয়দ সিরাজুল ইসলাম হাসান,কালের খবর :

দেশের চলমান পরিস্থিতি নিয়ে মানুষ যখন আতঙ্কিত তখনও নেই কোনো কোন চালকদের সর্তকতা, রেগুলারই ঘটছে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা। এমনি আজ বুধবার মৌলভীবাজারের শ্রীমঙ্গলের লামুয়া এলাকার ঢাকা সিলেট আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও একজন গুরুত্বর আহত হয়েছেন। আজ ১৩ মে (বুধবার) দুপুর আড়াইটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায় মহাসড়কের লামুয়া এলাকায় মৌলভীবাজারগামী চালবাহী একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন ১৫-৪৪৬৯) শ্রীমঙ্গলগামী সিএনজি চালিত অটো রিকশাকে (মৌলভীবাজার-থ ১১,৪৪২৬) ধাক্কা দিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে পিআপটি থেমে যায়। পিকআপের ধাক্কায় সিএনজিতে থাকা যাত্রীদের মধ্যে এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হন, এবং ও দুইজন গুরুতর আহত হয়। পরে চালকসহ দুইজনকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে যাত্রী আরেকজন মারা যায়। চালক রুমেলকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শ্রীমঙ্গল থানার এসআই মোহাম্মদ আসাদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে মৃত ব্যক্তির পাশে একটি আইডি কার্ড পাওয়া যায়, সেখানে তার নাম নিতাই পদ দাস হাজরা লিখা রয়েছে। আমরা নিশ্চিত হতে পারছি না এটি মৃত ব্যক্তিরই নাম কি না। পিকআপের চালক দুর্ঘটনার সাথে সাথেই পালিয়ে যায় বলে জানা যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com