বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৪:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
তাড়াইলে কৃষকের পাশে ছাত্রলীগ নেতা হুমায়ুন। কালের খবর

তাড়াইলে কৃষকের পাশে ছাত্রলীগ নেতা হুমায়ুন। কালের খবর

তাড়াইল ( কিশোরগঞ্জ ) থেকে ওয়াসিম উদ্দিন সোহাগ কালের খবর ঃ  তাড়াইলে কাইকরহাটি হাওরে অসহায় কৃষকের ধানের জমি কেটে দিল তাড়াইল উপজেলা ছাত্রলীগ।
জানা যায়,কিশোরগন্জের তাড়াইল উপজেলায় কেন্দ্রীয় ছাত্রলীেগের নির্দেশনায় ও জেলা ছাত্রলীগের আদেশক্রমে তাড়াইল উপজেলা ছাত্রলীগের পক্ষে ছাত্রনেতা হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল টগবগে ছাত্রনেতা দরিদ্র কৃষকের ধান কেটে দেয়।।
গতকাল ২৯ শে এপ্রিল রোজ বুধবার সকাল ৯ টা থেকে দুপুর দুইটা পর্যন্ত একটানা ৫০ শতাংশ জমির ধান কেটে দিয়েছে তাড়াইল উপজেলা ছাত্রলীগের হুমায়ুন কবির ও তার সহযোগীরা। তাড়াইলের এই জনপ্রিয় ছাত্রনেতা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে অবিচল মুজিব আদর্শে বিশ্বাসী তৃনমুল প্রিয় ছাত্রনেতা হুমায়ুন কবির এর আগেও একাদিগবার করোনা সচেতনতামূলক লিফলেট, মাস্ক, সাবান বিতরণ করেন। ও নিজের অর্থায়নে ২০০ হতদরিদ্র পরিবারের মধ্যে চাল,ডাল, আলু বিতরণ করেন। মানুষের দূর্যোগে, দেশের ক্রন্তিলগ্নে তাড়াইল উপজেলা ছাত্রলীগের হুমায়ুন কবির যেন একটি বিশ্বস্ত নাম।

কাইকরহাটি গ্রামের সুমন মিয়ার জমিতে ধান কাটায় আরো অংশ নেন তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক হৃদয় আহম্মেদ, ছাত্রলীগ নেতা রাফি ভূইয়া, ফয়সাল আহম্মেদ, রায়হান উদ্দিন, রাসেল আহম্মেদ, সাব্বির হোসেন, শফিকুল ইসলামসহ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

কৃষক সুমন মিয়া বলেন, করোনা ভাইরাস দেখা দেয়ায় শ্রমিক সংকট কারণে খুব চিন্তায় ছিলাম কিভাবে আমার ক্ষেতের পাঁকা ধান গুলো কাটা হবে। উপজেলা ছাত্রলীগের হুমায়ুন সহ তার নেতাকর্মীরা আমার ধান গুলো কেটে বাড়িতে পৌঁছিয়ে দেয়। এই জন্য আমি ছাত্রলীগের সকলের উজ্জল ভবিষ্যৎ কামনা করছি।

ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির বলেন, করোনা ভাইরাসের সময়ে তাড়াইল উপজেলার কোন কৃষক যদি শ্রমিক সংকটে পড়ে তাহলে আমি সহ তাড়াইল উপজেলা ছাত্রলীগ সব সময় তাদের পাশে আছে ও থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com