বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
তাড়াইলে কৃষকের পাশে ছাত্রলীগ নেতা হুমায়ুন। কালের খবর

তাড়াইলে কৃষকের পাশে ছাত্রলীগ নেতা হুমায়ুন। কালের খবর

তাড়াইল ( কিশোরগঞ্জ ) থেকে ওয়াসিম উদ্দিন সোহাগ কালের খবর ঃ  তাড়াইলে কাইকরহাটি হাওরে অসহায় কৃষকের ধানের জমি কেটে দিল তাড়াইল উপজেলা ছাত্রলীগ।
জানা যায়,কিশোরগন্জের তাড়াইল উপজেলায় কেন্দ্রীয় ছাত্রলীেগের নির্দেশনায় ও জেলা ছাত্রলীগের আদেশক্রমে তাড়াইল উপজেলা ছাত্রলীগের পক্ষে ছাত্রনেতা হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল টগবগে ছাত্রনেতা দরিদ্র কৃষকের ধান কেটে দেয়।।
গতকাল ২৯ শে এপ্রিল রোজ বুধবার সকাল ৯ টা থেকে দুপুর দুইটা পর্যন্ত একটানা ৫০ শতাংশ জমির ধান কেটে দিয়েছে তাড়াইল উপজেলা ছাত্রলীগের হুমায়ুন কবির ও তার সহযোগীরা। তাড়াইলের এই জনপ্রিয় ছাত্রনেতা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে অবিচল মুজিব আদর্শে বিশ্বাসী তৃনমুল প্রিয় ছাত্রনেতা হুমায়ুন কবির এর আগেও একাদিগবার করোনা সচেতনতামূলক লিফলেট, মাস্ক, সাবান বিতরণ করেন। ও নিজের অর্থায়নে ২০০ হতদরিদ্র পরিবারের মধ্যে চাল,ডাল, আলু বিতরণ করেন। মানুষের দূর্যোগে, দেশের ক্রন্তিলগ্নে তাড়াইল উপজেলা ছাত্রলীগের হুমায়ুন কবির যেন একটি বিশ্বস্ত নাম।

কাইকরহাটি গ্রামের সুমন মিয়ার জমিতে ধান কাটায় আরো অংশ নেন তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক হৃদয় আহম্মেদ, ছাত্রলীগ নেতা রাফি ভূইয়া, ফয়সাল আহম্মেদ, রায়হান উদ্দিন, রাসেল আহম্মেদ, সাব্বির হোসেন, শফিকুল ইসলামসহ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

কৃষক সুমন মিয়া বলেন, করোনা ভাইরাস দেখা দেয়ায় শ্রমিক সংকট কারণে খুব চিন্তায় ছিলাম কিভাবে আমার ক্ষেতের পাঁকা ধান গুলো কাটা হবে। উপজেলা ছাত্রলীগের হুমায়ুন সহ তার নেতাকর্মীরা আমার ধান গুলো কেটে বাড়িতে পৌঁছিয়ে দেয়। এই জন্য আমি ছাত্রলীগের সকলের উজ্জল ভবিষ্যৎ কামনা করছি।

ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির বলেন, করোনা ভাইরাসের সময়ে তাড়াইল উপজেলার কোন কৃষক যদি শ্রমিক সংকটে পড়ে তাহলে আমি সহ তাড়াইল উপজেলা ছাত্রলীগ সব সময় তাদের পাশে আছে ও থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com