শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
দুস্থদের মাঝে খাদ্য সহায়তার জন্য মতলব প্রেসক্লাবে তওফিক দেওয়ানের অর্থ প্রদান। কালের খবর

দুস্থদের মাঝে খাদ্য সহায়তার জন্য মতলব প্রেসক্লাবে তওফিক দেওয়ানের অর্থ প্রদান। কালের খবর

মতলব প্রতিনিধি, কালের খবর: দেশের বর্তমান প্রেক্ষাপটে কর্মহীন, দুস্থ ও দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদানের জন্য মতলব প্রেসক্লাবকে অনুদান প্রদান করেছেন বিশ্ব ব্যাংকের সাবেক কর্মকর্তা, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক তওফিক দেওয়ান।
১ এপ্রিল বিকালে ওনার পক্ষে মতলব প্রেসক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিনের হাতে এই অনুদান তুলে দেন দৈনিক ইলশেপাড়ের মতলব দক্ষিণ প্রতিনিধি শহিদুজ্জামান মাসুম সরকার। এসময় প্রেসক্লাবের সহ-সভাপতি আক্তারুজ্জামান, নিমাই চন্দ্র ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা, রোটা. রেদওয়ান আহমেদ জাকির, সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com