বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। যশোরের বাঘারপাড়ায় করোনা আক্রান্ত হয়ে ইউপি- সচিবের মৃত্যু। কালের খবর শাহজাদপুরে সাবেক স্বাস্থ্য-মন্ত্রী মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল। কালের খবর শ্রীমঙ্গলে মসজিদ নির্মানের জন্য ৩৫০ বস্তা সিমেন্ট প্রদান করেছে বিরাইমপুর সমাজ কল্যাণ সংস্থা। কালের খবর রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর মাস্টারের দাফন সম্পন্ন। কালের খবর ফুলবাড়ীতে দায় সাড়া ভাবে চলছে সড়ক সংস্কার কাজ। কালের খবর ইসলামী বক্তা আবু ত্ব-হার সন্ধানের জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চাইলেন স্ত্রী। কালের খবর জনপ্রিয় অভিনেত্রী পরীমনির সঙ্গে যা ঘটেছিল সে রাতে । কালের খবর কর্মের মূল্যায়ণ করে লাউর ফতেহপুর ইউপি নিবার্চনে দল আমাকে নৌকা প্রতিক দিবে এটা আমার বিশ্বাস :—-হাজি শহিদুল ইসলাম মালু। কালের খবর বঞ্চিতদের মূল্যায়ন ও পরিবারতন্ত্র থেকে বেরিয়ে আসছে আওয়ামী লীগ। কালের খবর
‘একটি ফোন কল’ বইয়ের মোড়ক উম্মোচন। কালের খবর

‘একটি ফোন কল’ বইয়ের মোড়ক উম্মোচন। কালের খবর

কালের খবর,নিজস্ব রিপোর্টারঃ

লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়ার ‘একটি ফোন কল’ বইটির মোড়ক উম্মোচন করা হয়।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) দুপুর ১টায় নবীনগরের জননন্দিত নেতা ব্যারিস্টার জাকির আহাম্মদ এর অফিসে এই মোড়ক উম্মোচন করা হয়।

পরে বিকাল ৪ ঘটিকায় অমর একুশে গ্রন্থমেলায় মোড়ক উম্মোচন মঞ্চে বইটির (গল্পের) পুনঃ মোড়ক উম্মোচন করা হয়।

বিশিষ্ট নাট্যকার ও অভিনেতা শ্রদ্ধেয় এনামুল হক বলেন, গল্প গুলোর মাঝে সমাজের অনেক বাস্তব চিত্র সাংবাদিক বাবুল ভূঁইয়া তোলে ধরেন, যা আমাকে খুবই মুগ্ধ করে। আমি উপস্থিত অতিথি সহ সকলকে বলব আপনারা অন্তত একটা বই কিনুন পড়ুন এবং অন্যদের বই পড়তে উৎসাহ করুন।

তিনি আরোও বলেন, আপনি যদি একটা বই কিনেন তাতে একজন অসহায় গরিব মানুষের মুখে অন্তত একটা হাসি আমরা দেখতে পারব, এটাই আমাদের জন্য বড় পাওয়া বলে আমি মনে করি। কারণ আমার জানামতে লেখকের বই গুলো থেকে যা আয় হয় তা গরিব, অসহায়দের মাঝে বিভিন্নভাবে সহযোগিতা করে থাকনে।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, নতুন প্রজন্মের এক অকুতোভয় সৈনিক এবং ক্ষুরধার লেখক সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া প্রতি বছর আমাদের নতুন নতুন বই উপহার দিচ্ছেন। উনার লেখা প্রত্যেকটা গল্পের মাঝে তরুন প্রজন্মসহ সকলেরই অনেক কিছু শেখার আছে। তাঁর গল্প গুলোর মাঝে সত্যি এক অসধারন বাস্তবমূখি লেখা তোলে ধরেন যা খুবই প্রশংসনীয়। আমাদের সমাজের জন্য এইসব গল্প গুলো খুবই প্রয়োজন।

‘একটি ফোন কল’ বইটির নাম করনের সংক্ষিপ্ত ব্যাখ্যা দিতে গিয়ে সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া বলেন, আমার লেখা বই গুলো যে কোন নাট্যকার বা পরিচালক তা নাটক অথবা সিনেমা হিসেবে রূপান্তরিত করতে পারবেন । উনি সকলের সহযোগীতা, ভালবাসা ও দোয়া কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট নাট্যকার ও অভিনেতা এনামুল হক, ডাঃ মিজানুর রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি অধ্যাপক ডাঃ শহিদুল্লাহ সিকদার ও প্রক্টর ডাঃ মোজাফফর , সাংবাদিক শহিদুল ইসলাম, বাবুল ব্যাপারী, তোতা মিয়া, মোঃ কামাল সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বইটি রাতুল গ্রন্থপ্রকাশনা থেকে প্রকাশিত হয়েছে এবং সোহরাওয়ার্দী উদ্যানের ২৩৯ নং ষ্টলে পাওয়া যাবে।

এছাড়া লেখকের উল্ল্যেখযোগ্য বই গুলোর মধ্যে- মা এখনও কাঁদেন, অনুভূতি পালিয়েছে, ভালবাসার নীল কষ্ট (১ম খন্ড), ঠিকানা বিহীন জীবন বইটিও পাওয়া যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com