মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১২:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবদলের দোষ আওয়ামী লীগের উপর চাপিয়ে বিবৃতির প্রতিবাদ। কালেন খবর সালিশে চুলের মুঠি ধরে মহিলাকে প্রকাশ্যে মারধর ভিডিও ভাইরাল ডিইউজে(একাংশ) সভায় নারী সাংবাদিককে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জে অবৈধ স্বর্ণ বেচাকেনার বৈধ হাট । কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর
নারীর অন্তর্বাস থেকে স্বর্ণ জব্দ

নারীর অন্তর্বাস থেকে স্বর্ণ জব্দ

কালের খবর নিউজ : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ডোমেস্টিক টার্মিনালে নারীর অন্তর্বাস থেকে আনুমানিক ১ কোটি ৩৯ লাখ টাকা মূল্যের এই স্বর্ণ জব্দ করা হয়।
মঙ্গলবার সকালে বিমানবন্দরে পৌনে ৩ কেজি ওজনের ২৪টি স্বর্ণের বারসহ এক বিমান যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ। তার নাম জান্নাতুল ফেরদৌস (২৩)।
শুল্ক গোয়েন্দা বিভাগের মহাপরিচালক মইনুল খান জানান, ইউএস-বাংলার একটি ফ্লাইটে চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন জান্নাতুল। ফ্লাইটটি মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে শাহজালাল রুটে যাত্রী পরিবহন করে। চট্টগ্রাম থেকে ঢাকায় আসার সময় আকাশ পথে তার কাছে স্বর্ণ হস্তান্তর করে স্বর্ণ পাচারচক্রের সদস্যরা। আটক স্বর্ণগুলো ওই নারী তার অন্তর্বাসে লুকিয়ে রাখেন।
গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা ওই যাত্রীকে নজরদারিতে রাখেন। এরপর ডোমেস্টিক টার্মিনালে অবতরণের পর তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ২ দশমিক ৭৮৫ কেজি ওজনের ২৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। এসব স্বর্ণের আনুমানিক বাজারমূল্য প্রায় ১ কোটি ৩৯ লাখ টাকা। আটক নারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও মইনুল খান জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com