শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর পাটুরিয়াঘাটে পরিবহণ ভাড়া নিয়ে নৈরাজ্য। কালের খবর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর
নারীর অন্তর্বাস থেকে স্বর্ণ জব্দ

নারীর অন্তর্বাস থেকে স্বর্ণ জব্দ

কালের খবর নিউজ : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ডোমেস্টিক টার্মিনালে নারীর অন্তর্বাস থেকে আনুমানিক ১ কোটি ৩৯ লাখ টাকা মূল্যের এই স্বর্ণ জব্দ করা হয়।
মঙ্গলবার সকালে বিমানবন্দরে পৌনে ৩ কেজি ওজনের ২৪টি স্বর্ণের বারসহ এক বিমান যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ। তার নাম জান্নাতুল ফেরদৌস (২৩)।
শুল্ক গোয়েন্দা বিভাগের মহাপরিচালক মইনুল খান জানান, ইউএস-বাংলার একটি ফ্লাইটে চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন জান্নাতুল। ফ্লাইটটি মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে শাহজালাল রুটে যাত্রী পরিবহন করে। চট্টগ্রাম থেকে ঢাকায় আসার সময় আকাশ পথে তার কাছে স্বর্ণ হস্তান্তর করে স্বর্ণ পাচারচক্রের সদস্যরা। আটক স্বর্ণগুলো ওই নারী তার অন্তর্বাসে লুকিয়ে রাখেন।
গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা ওই যাত্রীকে নজরদারিতে রাখেন। এরপর ডোমেস্টিক টার্মিনালে অবতরণের পর তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ২ দশমিক ৭৮৫ কেজি ওজনের ২৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। এসব স্বর্ণের আনুমানিক বাজারমূল্য প্রায় ১ কোটি ৩৯ লাখ টাকা। আটক নারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও মইনুল খান জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com