রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর হাইকোর্টের রায় : মোটরযানে বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ। কালের খবর
নারীর অন্তর্বাস থেকে স্বর্ণ জব্দ

নারীর অন্তর্বাস থেকে স্বর্ণ জব্দ

কালের খবর নিউজ : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ডোমেস্টিক টার্মিনালে নারীর অন্তর্বাস থেকে আনুমানিক ১ কোটি ৩৯ লাখ টাকা মূল্যের এই স্বর্ণ জব্দ করা হয়।
মঙ্গলবার সকালে বিমানবন্দরে পৌনে ৩ কেজি ওজনের ২৪টি স্বর্ণের বারসহ এক বিমান যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ। তার নাম জান্নাতুল ফেরদৌস (২৩)।
শুল্ক গোয়েন্দা বিভাগের মহাপরিচালক মইনুল খান জানান, ইউএস-বাংলার একটি ফ্লাইটে চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন জান্নাতুল। ফ্লাইটটি মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে শাহজালাল রুটে যাত্রী পরিবহন করে। চট্টগ্রাম থেকে ঢাকায় আসার সময় আকাশ পথে তার কাছে স্বর্ণ হস্তান্তর করে স্বর্ণ পাচারচক্রের সদস্যরা। আটক স্বর্ণগুলো ওই নারী তার অন্তর্বাসে লুকিয়ে রাখেন।
গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা ওই যাত্রীকে নজরদারিতে রাখেন। এরপর ডোমেস্টিক টার্মিনালে অবতরণের পর তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ২ দশমিক ৭৮৫ কেজি ওজনের ২৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। এসব স্বর্ণের আনুমানিক বাজারমূল্য প্রায় ১ কোটি ৩৯ লাখ টাকা। আটক নারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও মইনুল খান জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com