শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তাড়াশে মহেশরৌহালী গ্রামের প্রাথমিক বিদ‍্যালয়ের বেহাল দশা। কালের খবর মেঘনার অস্বাভাবিক জোয়ারে ডুবেছে গ্রামের পর গ্রাম। কালের খবর সাংবাদিকরা পারে ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে : তথ্যমন্ত্রী। কালের খবর নবীনগর আঞ্চলিক কথা গ্রুপের উদ্যোগে দুটি অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান। কালের খবর সখীপুরে গরুর লাথি খেয়ে আহত ১৩ জন হাসপাতালে। কালের খবর মেয়ের শ্বশুরবাড়ি ট্রাকভর্তি উপহার পাঠিয়ে চমকে দিলেন বাবা। কালের খবর জীবন অগাধ : আলাউদ্দিন খাঁর বড় ছেলে। কালের খবর তিন দিনে ৮ কোটি টাকার টোল আদায় বঙ্গবন্ধু সেতুতে। কালের খবর শোক সংবাদ : জয়দেব সূত্রধর আর নেই। কালের খবর বোয়ালমারীতে পৌরসভার ৫০০শত ভ্যানচালককে ঈদ উপহার প্রদান। কালের খবর
নারীর অন্তর্বাস থেকে স্বর্ণ জব্দ

নারীর অন্তর্বাস থেকে স্বর্ণ জব্দ

কালের খবর নিউজ : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ডোমেস্টিক টার্মিনালে নারীর অন্তর্বাস থেকে আনুমানিক ১ কোটি ৩৯ লাখ টাকা মূল্যের এই স্বর্ণ জব্দ করা হয়।
মঙ্গলবার সকালে বিমানবন্দরে পৌনে ৩ কেজি ওজনের ২৪টি স্বর্ণের বারসহ এক বিমান যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ। তার নাম জান্নাতুল ফেরদৌস (২৩)।
শুল্ক গোয়েন্দা বিভাগের মহাপরিচালক মইনুল খান জানান, ইউএস-বাংলার একটি ফ্লাইটে চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন জান্নাতুল। ফ্লাইটটি মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে শাহজালাল রুটে যাত্রী পরিবহন করে। চট্টগ্রাম থেকে ঢাকায় আসার সময় আকাশ পথে তার কাছে স্বর্ণ হস্তান্তর করে স্বর্ণ পাচারচক্রের সদস্যরা। আটক স্বর্ণগুলো ওই নারী তার অন্তর্বাসে লুকিয়ে রাখেন।
গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা ওই যাত্রীকে নজরদারিতে রাখেন। এরপর ডোমেস্টিক টার্মিনালে অবতরণের পর তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ২ দশমিক ৭৮৫ কেজি ওজনের ২৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। এসব স্বর্ণের আনুমানিক বাজারমূল্য প্রায় ১ কোটি ৩৯ লাখ টাকা। আটক নারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও মইনুল খান জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com