শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
মাদারীপুরের রাজৈরে পুরাতন লক্কড় ঝক্কর ব্রিজে গ্রামবাসীদের ঝুঁকি নিয়ে চলাচল। কালের খবর

মাদারীপুরের রাজৈরে পুরাতন লক্কড় ঝক্কর ব্রিজে গ্রামবাসীদের ঝুঁকি নিয়ে চলাচল। কালের খবর

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি, কালের খবর :

মাদারীপুরের রাজৈর উপজেলার বদর পাশা ও ইশিবপুরে দুই ইউনিয়নের সীমান্ত রেখায় স্থাপিত পুরাতন লক্কড় ঝক্কর জয়েচ (লোহার অবকাঠামো) মার্কার ব্রিজের কারণে গ্রামীণ পথে চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। প্রায়ই ঘটছে ছোটখাটো দুর্ঘটনা। তারপরেও ঝুঁকি নিয়ে ব্রিজটি পারাপার হচ্ছে এলাকাবাসী। এর পরেও ঝুঁকিপূর্ণ এ ব্রিজটির মেরামত বা পুনর্নির্মাণ করা হয়নি।
স্থানীয়রা জানায়, দুই ইউনিয়নের সীমান্তের সন্নিকটে খালের দুুই পাশে কৃষ্ণপুর ও লুন্দি গ্রামের মালেক মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও একটি মাদ্রাসা রয়েছে। এ দুটি শিক্ষাপ্রতিষ্ঠানের ৫ শতাধিক ছাত্রছাত্রীসহ প্রায় দুই সহস্রাধিক গ্রামবাসী ঝুঁকিপূর্ণ ও বাঁশ দিয়ে জোড়াতালি দেয়া এ ব্রিজটি দিয়ে যাতায়াত করে থাকে। নড়বড়ে এ ব্রিজটি দিয়ে মোটরসাইকেল বা ভ্যান গাড়ি যাতায়াতও দুরূহ হয়ে দাঁড়িয়েছে। ফলে গ্রামীণ জনপদে ঘুরাপথে মালামাল পরিবহন করায় পণ্যের মূল্যও বৃদ্ধি পেয়ে থাকে। এ কারণে গ্রামীণ মানুষের পণ্য ক্রয়ে অতিরিক্ত টাকা গুনতে হচ্ছে।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী কাজী মাহমুদুল্লাহ জানান, ব্রিজটি পুনর্নির্মাণে ব্যবস্থা নেয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com