শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর ডেমরায় শীতের শুরুতেই বাড়ছে শিশুদের মৌসুমি রোগ মানবতা ও আদর্শ সমাজ গঠনে ইসলামপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কালের খবর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর
হাতের মেহেদীর রং মুছতে না মুছতে বিয়ের মাসেই লাশ হলেন চায়না ! কালের খবর

হাতের মেহেদীর রং মুছতে না মুছতে বিয়ের মাসেই লাশ হলেন চায়না ! কালের খবর

কিশোরগঞ্জ ব্যুরো, কালের খবর  :

হাতের মেহেদীর রং মুছতে না মুছতে বিয়ের মাসেই লাশ হলেন চায়না বেগম নামে এক নববধূ। রাতের অন্ধকারে স্ত্রীকে খুন করে স্বামী ফায়েজ মিয়া গাঢাকা দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার বিকালে চায়না বেগমের বাবা আক্কাস আলী জামাতা ফায়েজকে একমাত্র আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এর আগে মঙ্গলবার রাতে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার দেওগড় ইউনিয়নের আলীনগর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী ফায়েজ মিয়া পলাতক রয়েছেন।

বিভিন্ন সূত্রের দেয়া তথ্যমতে, গত ৮ জুলাই আলীনগর উত্তরপাড়া গ্রামের আক্কাস আলীর মেয়ে চায়না বেগম পার্শ্ববর্তী আলীনগর মধ্যপাড়া গ্রামের সমির উদ্দিনের ছেলে ফায়েজ মিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকে চায়না তার বাবার বাড়িতেই অবস্থান করছিলেন। মঙ্গলবার চায়নার স্বামী ফায়েজ মিয়া শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। রাতে কোনো এক সময় কাউকে কিছু না বলে চলে যান ফায়েজ।

বুধবার সকালে বিছানায় চাদরে ঢাকা অবস্থায় চায়নার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্বজনরা। পুলিশ নববধূ চায়নার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। চায়নার গলায় আঘাতের চিহ্ন ছিল বলে দাবি পরিবারের। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তাদের।

অষ্টগ্রাম থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় বুধবার বিকালে নিহতের বাবা আক্কাস আলী জামাতা ফায়েজকে একমাত্র আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com