বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
হাতের মেহেদীর রং মুছতে না মুছতে বিয়ের মাসেই লাশ হলেন চায়না ! কালের খবর

হাতের মেহেদীর রং মুছতে না মুছতে বিয়ের মাসেই লাশ হলেন চায়না ! কালের খবর

কিশোরগঞ্জ ব্যুরো, কালের খবর  :

হাতের মেহেদীর রং মুছতে না মুছতে বিয়ের মাসেই লাশ হলেন চায়না বেগম নামে এক নববধূ। রাতের অন্ধকারে স্ত্রীকে খুন করে স্বামী ফায়েজ মিয়া গাঢাকা দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার বিকালে চায়না বেগমের বাবা আক্কাস আলী জামাতা ফায়েজকে একমাত্র আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এর আগে মঙ্গলবার রাতে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার দেওগড় ইউনিয়নের আলীনগর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী ফায়েজ মিয়া পলাতক রয়েছেন।

বিভিন্ন সূত্রের দেয়া তথ্যমতে, গত ৮ জুলাই আলীনগর উত্তরপাড়া গ্রামের আক্কাস আলীর মেয়ে চায়না বেগম পার্শ্ববর্তী আলীনগর মধ্যপাড়া গ্রামের সমির উদ্দিনের ছেলে ফায়েজ মিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকে চায়না তার বাবার বাড়িতেই অবস্থান করছিলেন। মঙ্গলবার চায়নার স্বামী ফায়েজ মিয়া শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। রাতে কোনো এক সময় কাউকে কিছু না বলে চলে যান ফায়েজ।

বুধবার সকালে বিছানায় চাদরে ঢাকা অবস্থায় চায়নার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্বজনরা। পুলিশ নববধূ চায়নার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। চায়নার গলায় আঘাতের চিহ্ন ছিল বলে দাবি পরিবারের। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তাদের।

অষ্টগ্রাম থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় বুধবার বিকালে নিহতের বাবা আক্কাস আলী জামাতা ফায়েজকে একমাত্র আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com