শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
হাতের মেহেদীর রং মুছতে না মুছতে বিয়ের মাসেই লাশ হলেন চায়না ! কালের খবর

হাতের মেহেদীর রং মুছতে না মুছতে বিয়ের মাসেই লাশ হলেন চায়না ! কালের খবর

কিশোরগঞ্জ ব্যুরো, কালের খবর  :

হাতের মেহেদীর রং মুছতে না মুছতে বিয়ের মাসেই লাশ হলেন চায়না বেগম নামে এক নববধূ। রাতের অন্ধকারে স্ত্রীকে খুন করে স্বামী ফায়েজ মিয়া গাঢাকা দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার বিকালে চায়না বেগমের বাবা আক্কাস আলী জামাতা ফায়েজকে একমাত্র আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এর আগে মঙ্গলবার রাতে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার দেওগড় ইউনিয়নের আলীনগর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী ফায়েজ মিয়া পলাতক রয়েছেন।

বিভিন্ন সূত্রের দেয়া তথ্যমতে, গত ৮ জুলাই আলীনগর উত্তরপাড়া গ্রামের আক্কাস আলীর মেয়ে চায়না বেগম পার্শ্ববর্তী আলীনগর মধ্যপাড়া গ্রামের সমির উদ্দিনের ছেলে ফায়েজ মিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকে চায়না তার বাবার বাড়িতেই অবস্থান করছিলেন। মঙ্গলবার চায়নার স্বামী ফায়েজ মিয়া শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। রাতে কোনো এক সময় কাউকে কিছু না বলে চলে যান ফায়েজ।

বুধবার সকালে বিছানায় চাদরে ঢাকা অবস্থায় চায়নার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্বজনরা। পুলিশ নববধূ চায়নার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। চায়নার গলায় আঘাতের চিহ্ন ছিল বলে দাবি পরিবারের। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তাদের।

অষ্টগ্রাম থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় বুধবার বিকালে নিহতের বাবা আক্কাস আলী জামাতা ফায়েজকে একমাত্র আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com